বৃহস্পতিবার, ২৮ মে ২০২০, ১১:০৭ পূর্বাহ্ন

আজমিরীগঞ্জের ৩ জন সহ মহাসড়কে দুর্ঘটনায় নিহত ১১

আজমিরীগঞ্জের ৩ জন সহ মহাসড়কে দুর্ঘটনায় নিহত ১১

স্টাফ রিপোর্টার ॥ নরসিংদীর বেলাবো উপজেলায় যাত্রীবাহী বাস ও লেগুনার সংঘর্ষে ১১ জন নিহত হয়েছেন। এ দুর্ঘটনায় আহত হয়েছেন পাঁচজন। উপজেলার জঙ্গুয়ার এলাকায় ঢাকা-সিলেট মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। এ দুর্ঘটনায় আজমিরীগঞ্জ নিহতদের বিষয়টি নিশ্চিত করে ভৈরব হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তরিকুল ইসলাম বলেন, দুর্ঘটনার পর ঘটনাস্থলেই আটজন, নরসিংদী জেলা হাসপাতালে একজন এবং স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে দুজন মারা গেছেন।
নিহত ব্যক্তিরা হলেন-আজমিরীগঞ্জ উপজেলার আবুল হোসেন (৫৫), আবদুল মিয়া (২৪) ও মোবারক হোসেন (২৮) এবং সুনামগঞ্জ জেলার সুজন (৩০) ও তাঁর স্ত্রী (২৪) এবং লেগুনার চালক অলিউর রহমান। নিহত অন্য লোকজনের পরিচয় জানার চেষ্টা করছে পুলিশ।
পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, ভৈরব থেকে ঢাকা বস পরিবহনের একটি যাত্রীবাহী বাস মহাখালী যাচ্ছিল। অপরদিকে ঢাকা থেকে একটি লেগুনা রিজার্ভ করে সুনামগঞ্জ যাচ্ছিল। গাড়ি দুটি ঢাকা-সিলেট মহাসড়কের দড়িকান্দী বাসস্ট্যান্ড এলাকায় পৌঁছালে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে লেগুনাটি দুমড়ে-মুচড়ে যায়। দুর্ঘটনায় ঘটনাস্থলেই লেগুনার আট যাত্রী নিহত হয়। হাসপাতালে নেওয়ার পর আরো তিনজন মারা যায়। আহত হয় অন্তত ৫ জন। আহতদের উদ্ধার করে পাশের ভৈরব ও নরসিংদীর বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com