বৃহস্পতিবার, ২০ Jun ২০১৯, ০৭:৫১ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম ::
সরকারি ধান-চাল সংগ্রহ কার্যক্রমে অনিয়ম ॥ নবীগঞ্জে সংগ্রহ কার্যক্রম স্থগিত ৩ সদস্যের তদন্ত কমিটি গঠন নবীগঞ্জে গুদামে চাল সরবরাহ নিয়ে শুরু হয়েছে চালবাজি ॥ অন্য জেলা থেকে চাল এনে গুদামে দিচ্ছে মিলাররা হবিগঞ্জ পৌরসভার ৮৫ কোটি টাকার বাজেট ঘোষণা শহরের পোদ্দাবাড়িতে টাটা গাড়ির শো-রুমের উদ্বোধন চুনারুঘাটে মহিবুল হত্যার আসামীর হুমকিতে বাদী পক্ষ আতঙ্কিত শহরের বিভিন্ন স্থানে গণসংযোগকালে মেয়র প্রার্থী বিএনপি নেতা তনু ॥ জলাবদ্ধতামুক্ত পরিচ্ছন্ন শহর গড়তে মোবাইল ফোন মার্কায় ভোট দিন মিজানের নৌকার বিজয় নিশ্চিতে একাট্টা ৯নং ওয়ার্ডবাসী ॥ প্রচার মিছিল-সভা পৌরবাসীর ভালবাসা সারাজীবন মনে রাখবো-মেয়র প্রার্থী টিটু দিনারপুর উচ্চ বিদ্যালয়ে এসএসসি পরীক্ষায় উত্তীর্ণ শিক্ষার্থীদের সংবর্ধনা শায়েস্তাগঞ্জে প্রকাশ্যে জুয়ার আসর ॥ আটক ৬
জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি রাসেলের বাসায় চুরি

জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি রাসেলের বাসায় চুরি

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও জেলা আওয়ামী লীগের সদস্য মোস্তফা কামাল আজাদ রাসেলের বাসায় দুঃসাহসিক চুরি সংঘটিত হয়েছে। জানালার গ্রীল কেটে ঘরে প্রবেশ করে চোরেরা ১৬ ভরি স্বর্ণালংকার এবং নগদ ১ লাখ ৬২ হাজার টাকাসহ প্রায় ১০ লাখ টাকার মালামাল নিয়ে যায় বলে জানিয়েছেন তিনি। বৃহস্পতিবার দিবাগত সন্ধ্যারাতে শহরের পুরাতন পাসপোর্টের পার্শ্ববর্তী বাসায় এই চুরির ঘটনা ঘটে। এ ব্যাপারে মোস্তফা কামাল আজাদ রাসেল বাদী হয়ে অজ্ঞাতনামা আসামী করে হবিগঞ্জ সদর মডেল থানায় একটি মামলা দায়ের করেছেন। খবর পেয়ে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) জিয়াউর রহমান ঘটনাস্থল পরিদর্শন করেন। এদিকে- থানার পার্শ্ববর্তী এলাকায় এই চুরির ঘটনায় স্থানীয়দের মাঝে ক্ষোভ দেখা দিয়েছে।
ছাত্রলীগের সাবেক সভাপতি জানান, পবিত্র ঈদুল আযহা উপলক্ষে মঙ্গলবার রাতে বাসা তালাবদ্ধ করে তার পরিবারের সবাই গ্রামের বাড়ি ইকরামে যান। এই সুযোগে বৃহস্পতিবার বিকাল থেকে রাত ৮টার মধ্যে কে বা কারা বাসার জানালার গ্রীল কেটে ভেতরে প্রবেশ করে উল্লেখিত পরিমাণ মালামাল নিয়ে যায়। ঈদের পরের দিন রাত সাড়ে ৮টায় তার মা বাসায় আসেন। এ সময় চুরির বিষয়টি দেখতে পেয়ে পুলিশকে খবর দেন। ঘটনার সত্যতা নিশ্চিত করে সদর মডেল থানার ওসি তদন্ত জিয়াউর রহমান জানান, এ ব্যাপারে অজ্ঞাত আসামী রেখে মামলা দায়ের করা হয়েছে। চুরির সাথে জড়িতদের গ্রেফতারে চেষ্টা চালিয়ে যাচ্ছে পুলিশ।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com