শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:২৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

লাখাইয়ে মেম্বার গ্র“প ও পঞ্চায়েত নেতা গ্র“পের সংঘর্ষে পুলিশসহ আহত ৩৫

  • আপডেট টাইম রবিবার, ২৬ আগস্ট, ২০১৮
  • ৪৯৯ বা পড়া হয়েছে

লাখাই প্রতিনিধি ॥ লাখাইয়ে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দু’দল গ্রামবাসীর সংঘর্ষে পুলিশ ও নারীসহ অন্তত ৩৫ জন আহত হয়েছেন। এর মাঝে গুরুতর আহত অবস্থায় ২১ জনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ৬ রাউন্ড রাবার বুলেট ছুড়ে। গতকাল শনিবার দুপুরে ওই উপজেলার ফুলবাড়িয়া গ্রামে এ ঘটনা ঘটে। পুলিশ ও এলাকাবাসীসূত্রে জানাগেছে, ফুলবাড়িয়া গ্রামের ইউপি মেম্বার খসরু মিয়া এবং গ্রামের পঞ্চায়েত নেতা আসর আলী একই গ্র“পের ছিলেন। সম্প্রতি আসর আলী নিজের দলবল নিয়ে আলাদা হয়ে যান। শুক্রবার রাতে খসরু মিয়ার পক্ষের মুরুব্বীরা তাদের পুনরায় মিলিয়ে দেয়ার জন্য বৈঠকে বসেন। এতে আসর আলীকে ডাকা হলে তিনি হাজির হননি। এ ঘটনায় ক্ষিপ্ত হয়ে উঠেন ইউপি মেম্বার খসরু মিয়া।
তিনি শনিবার দেশীয় অস্ত্রশস্ত্রে সজ্জিত দলবল নিয়ে আসর আলীর গ্র“পের লোকজনকে ডাকাডাকি শুরু করেন। এসময় প্রতিপক্ষের লোকজনও অস্ত্রশস্ত্র নিয়ে তাদের উপর ঝাঁপিয়ে পড়ে। এতে দু’দলেরই ৩৫ জন আহত হন। আহতদের মাঝে শেখ জসিম উদ্দিন, মোছা. রেহানা আক্তার, মিছির আলী, আবুল কাশেম, শাহজাহান, পারভেজ, লিয়াকত আলী ও নার্গিস আক্তারকে সদর আধুনিক হাসপাতালে এবং রিপন মিয়া, সূর্য বাহারসহ আরও ১১ জনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। অপর আহতদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়।
এছাড়া আহত লাখাই থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. এমরান হোসেন, ওসি তদন্ত অজয় চন্দ্র দেব, এএসআই রুকেশ, কনস্টেবল নাছির ও আল আমিনকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।
ঘটনার সত্যতা নিশ্চিত করে লাখাই থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. এমরান হোসেন জানান, বর্তমানে এলাকার পরিস্থিতি শান্ত আছে। তবে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।
এদিকে সংঘর্ষে জড়িত থাকার অভিযোগে ৬জনকে আটক করেছে পুলিশ। তারা হলেন, খোকন, বুলু, ইসলাম, তাজমিন, ফজলু ও শাহাজাহান।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com