মঙ্গলবার, ১৮ Jun ২০১৯, ০২:৪২ অপরাহ্ন

সংবাদ শিরোনাম ::
স্বপ্নময় যাত্রার নবদিগন্তে ॥ শায়েস্তাগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচন আজ ইশতেহার ঘোষণাকালে মেয়র প্রার্থী টিটু নির্বাচন আদৌ সুষ্টু হবে কি-না এ নিয়ে আমি শংকিত ও আতংকিত উইন্ডিজকে উড়িয়ে বাংলাদেশের ইতিহাস সদর উপজেলা আইনশৃঙ্খলা কমিটির সভায় এমপি আবু জাহির ॥ আইনশৃঙ্খলা স্বাভাবিক রাখার স্বার্থে অপরাধীর শাস্তি নিশ্চিত করতে হবে ধুলিয়াখাল-মিরপুর সড়কে কার চাপায় দিনমজুরের প্রাণহানী নবীগঞ্জে ইউসুফ চৌধুরীর উপর দুবর্ৃৃত্তদের হামলার প্রতিবাদে মানববন্ধন ॥ দোষীদের চিহ্নিত করতে প্রশাসনকে ৭ দিনে আল্টিমেটাম দলীয় নেতাকর্মী ও সমর্থকদের নিয়ে টিটু’র গণসংযোগ অব্যাহত হবিগঞ্জ পৌর নির্বাচনে মেয়র প্রার্থী মিজানের গণসংযোগ অব্যাহত বিএনপি নেতা মেয়র প্রার্থী তনু’র গনসংযোগ বাংলাদেশ ছাত্রকল্যাণ ফেডারেশন হবিগঞ্জ জেলা শাখার কমিটি অনুমোদন
লাখাইয়ে মেম্বার গ্র“প ও পঞ্চায়েত নেতা গ্র“পের সংঘর্ষে পুলিশসহ আহত ৩৫

লাখাইয়ে মেম্বার গ্র“প ও পঞ্চায়েত নেতা গ্র“পের সংঘর্ষে পুলিশসহ আহত ৩৫

লাখাই প্রতিনিধি ॥ লাখাইয়ে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দু’দল গ্রামবাসীর সংঘর্ষে পুলিশ ও নারীসহ অন্তত ৩৫ জন আহত হয়েছেন। এর মাঝে গুরুতর আহত অবস্থায় ২১ জনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ৬ রাউন্ড রাবার বুলেট ছুড়ে। গতকাল শনিবার দুপুরে ওই উপজেলার ফুলবাড়িয়া গ্রামে এ ঘটনা ঘটে। পুলিশ ও এলাকাবাসীসূত্রে জানাগেছে, ফুলবাড়িয়া গ্রামের ইউপি মেম্বার খসরু মিয়া এবং গ্রামের পঞ্চায়েত নেতা আসর আলী একই গ্র“পের ছিলেন। সম্প্রতি আসর আলী নিজের দলবল নিয়ে আলাদা হয়ে যান। শুক্রবার রাতে খসরু মিয়ার পক্ষের মুরুব্বীরা তাদের পুনরায় মিলিয়ে দেয়ার জন্য বৈঠকে বসেন। এতে আসর আলীকে ডাকা হলে তিনি হাজির হননি। এ ঘটনায় ক্ষিপ্ত হয়ে উঠেন ইউপি মেম্বার খসরু মিয়া।
তিনি শনিবার দেশীয় অস্ত্রশস্ত্রে সজ্জিত দলবল নিয়ে আসর আলীর গ্র“পের লোকজনকে ডাকাডাকি শুরু করেন। এসময় প্রতিপক্ষের লোকজনও অস্ত্রশস্ত্র নিয়ে তাদের উপর ঝাঁপিয়ে পড়ে। এতে দু’দলেরই ৩৫ জন আহত হন। আহতদের মাঝে শেখ জসিম উদ্দিন, মোছা. রেহানা আক্তার, মিছির আলী, আবুল কাশেম, শাহজাহান, পারভেজ, লিয়াকত আলী ও নার্গিস আক্তারকে সদর আধুনিক হাসপাতালে এবং রিপন মিয়া, সূর্য বাহারসহ আরও ১১ জনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। অপর আহতদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়।
এছাড়া আহত লাখাই থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. এমরান হোসেন, ওসি তদন্ত অজয় চন্দ্র দেব, এএসআই রুকেশ, কনস্টেবল নাছির ও আল আমিনকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।
ঘটনার সত্যতা নিশ্চিত করে লাখাই থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. এমরান হোসেন জানান, বর্তমানে এলাকার পরিস্থিতি শান্ত আছে। তবে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।
এদিকে সংঘর্ষে জড়িত থাকার অভিযোগে ৬জনকে আটক করেছে পুলিশ। তারা হলেন, খোকন, বুলু, ইসলাম, তাজমিন, ফজলু ও শাহাজাহান।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com