বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৯:০২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
ওলিপুরে প্রাণের চিপস কারখানায় ভয়াবহ অগ্নিকাণ্ড ॥ কোটি টাকার ক্ষতি নাছিরনগরে কাজ করতে গিয়ে মাধবপুরে ৩ শ্রমিক নিহত শায়েস্তাগঞ্জে আটক প্রেমিক যুগল পুলিশ হেফাজতে দেশে ফিরলেন এমপি আবু জাহির ও হবিগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান আলেয়া আক্তার চুনারুঘাটে খাদ্যবান্ধব কর্মসূচির চাউলসহ এক ব্যক্তি গ্রেফতার চুনারুঘাটে নোহা উল্টে শিশু নিহত ॥ হাসপাতালে মা নবীগঞ্জে উপ-নির্বাচনে বিজয়ী ইউপি সদস্য আব্দুল মোমিনের শপথ গ্রহন আজমিরীগঞ্জে গরুর ঘাস কাটা নিয়ে দু’পক্ষের সংঘর্ষে আহত ৫০ পবিত্র ওমরাহ পালন শেষে পৌরসভায় ফিরেছেন মেয়র আতাউর রহমান সেলিম নবীগঞ্জের প্রবীণ মুরুব্বি ফজল মিয়ার ইন্তেকাল ॥ দাফন সম্পন্ন

নবীগঞ্জে গৃহকর্ত্রীর সাহসী ভূমিকায় ৫ ডাকাত আটক

  • আপডেট টাইম শনিবার, ১৮ আগস্ট, ২০১৮
  • ৭৮৪ বা পড়া হয়েছে

নবীগঞ্জ প্রতিনিধি ॥ নবীগঞ্জে ডাকাতিকালে রক্তাক্ত জখম নিয়েও এক ডাকাতকে আটক করলেন গৃহকত্রী। পরে আটক ডাকাতের স্বীকারোক্তি মোতাবেক তার সহযোগি আরো ৪ ডাকাতকে আটক করে স্থানীয় জনতা। এই ৫ ডাকাতকে পুলিশে সোপর্দ করা হয়েছে।
গত বৃহস্পতিবার দিবাগত গভীর রাতে নবীগঞ্জ উপজেলার গজনাইপুর ইউনিয়নের শতক সৈয়দাবাদ গ্রামের রুপ মিয়ার বাড়িতে ডাকাতির ঘটনাটি ঘটে।
আটককৃতরা হলো, একই এলাকার শতক গ্রামের মফিজ আলীর পুত্র রুয়েল আহমদ (৩৫), শতক বড়ইতলা গ্রামের কিতেন্দ্র দেবের পুত্র কৃষ্ণ দেব (২৮), শতক খামারগাও গ্রামের ছাও মিয়ার পুত্র ছায়েদ মিয়া (৩৫), একই গ্রামের মৃত এরশাদ উল্লাহর পুত্র আবুল কালাম (৪৫) ও শতক গ্রামের আবুল হোসেনের পুত্র ছায়েদ আহমদ (২৭)।
স্থানীয় সূত্রে জানা গেছে, গজনাইপুর ইউনিয়নের দুর্গম পাহাড়ী এলাকার শতক সৈয়দাবাদ গ্রামের রুপ মিয়ার বাড়ীতে গত বৃহস্পতিবার রাত দেড়টার দিকে একদল ডাকাত হানা দেয়। ডাকাতরা ঘরের দরজা ভেঙ্গে ভেতরে প্রবেশ করে পরিবারের লোকজনকে ধারালো অস্ত্রের মুখে জিম্মি করে লুটপাট শুরু করে। ডাকাতরা যখন লুটপাটে মত্ত তখন রুপ মিয়ার মাতা ও মৃত নুর মিয়ার স্ত্রী করিমুন্নেছা (৬৫) তার ছেলেদের নিয়ে জীবন বাজি রেখে একই এলাকার শতক গ্রামের মফিজ আলীর পুত্র রুয়েল আহমদ (৩৫)কে ঝাপটে ধরেন। এ সময় ডাকাত রুয়েল পালিয়ে যাওয়ার জন্য করিমুন্নেছাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে রক্তাক্ত জখম করে। রক্তাক্ত জখম নিয়েও রুয়েলকে ছাড়েননি তিনি। তখন বাড়ীর লোকজনের আর্তচিৎকার শুনে প্রতিবেশীরা গ্রামের মসজিদের মাইকে ঘোষণা দিলে গ্রামের শতশত মানুষ লাটিসোটা নিয়ে ছুটে আসলে অন্যান্য ডাকাতরা পালিয়ে যায়। পরে গতকাল শুক্রবার ভোরে এলাকার লোকজন আটক রুয়েলকে স্থানীয় চেয়ারম্যান উপজেলা আওয়ামীলীগের সভাপতি ইমদাদুর রহমান মুকুল, ইউপি সদস্য নুরু মিয়াসহ এলাকার গণ্যমান্য লোকজনের সামনে জিজ্ঞাসাবাদ করলে সে তার সহযোগী অন্যান্য ডাকাতদের নাম বলে দেয়। তার স্বীকারোক্তি মতে স্থানীয় লোকজন তাৎক্ষনিক অভিযান চালিয়ে অপর ৪জনকে আটক করে। খবর পেয়ে গোপলার বাজার তদন্ত কেন্দ্রের ইনচার্জ কাউছার আলম একদল পুলিশসহ ঘটনাস্থলে পৌছুলে স্থানীয় জনতা আটক ৫ ডাকাতদের তাদের কাছে সোপর্দ করেন। এলাকাবাসী জানান, আটক ডাকাতরা এলাকার চিহ্নিত মাদকসেবী। তারা মরণনেশা ইয়াবাসহ নানা মাদকদ্রব্য সেবন করে।
এ ব্যাপারে স্থানীয় চেয়ারম্যান উপজেলা আওয়ামীলীগের সভাপতি ইমদাদুর রহমান মুকুল ঘটনার ডাকাতির ঘটনার সত্যতা স্বীকার করে বলেন তার পুলিশের কাছে সোপর্দ করা হয়েছে। এ গোপলার বাজার তদন্ত কেন্দ্রের ইনচার্জ কাউছার আলম জানান, চুরি করার সময় বাড়ীর লোকজন ১জনকে আটক করে। পরে তার স্বীকারোক্তি অনুযায়ী আরো ৪জনকে আটক করে পুলিশের কাছে সোপর্দ করা হয়। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।
এদিকে ডাকাতের ধারালো অস্ত্রের আঘাতে আহত করিমুন্নেছাকে সিলেট মেডিকেলে ভর্তি করা হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com