শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৮:৪২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

আজমিরীগঞ্জে বিএনপির পরাজিত দু’প্রার্থী সমর্থকের মধ্যে সংঘর্ষ

  • আপডেট টাইম বুধবার, ২৬ মার্চ, ২০১৪
  • ৭৭০ বা পড়া হয়েছে

আজমিরীগঞ্জ প্রতিনিধি ॥ আজমিরীগঞ্জে বিএনপির পরাজিত ২ প্রার্থী রওশন মোশারফ শাবান ও হাবিবুর রহমানের সমর্থকের মধ্যে সংঘর্ষে অন্তত ৫ জন আহত হয়েছে। এসময় কয়েকটি বাড়ী ঘর ভাংচুর করা হয়। গতকাল রাত প্রায় ৮টার দিকে এ ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনতে ব্যর্থ হয়। পরে বিজিবি পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।
স্থানীয় সূত্রে জানা যায়, আজমিরীগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে পরাজিত চেয়ারম্যান প্রার্থী হাবিবুর রহমানের সমর্থক আজিমনগর লম্বাহাটির আছমল করিম গত সোমবার বাজারে আসার পথে অপর পরাজিত প্রার্থী রওশন মোশারফ শাবানার সমর্থক শরীফনগর গ্রামের সুজন মিয়া অতর্কিতভাবে হামলা চালিয়ে আছমলকে মারধর করে।
এর আগে রওশন মোশারফ শাবানার ছোট ভাই রুবেল এর নেতৃত্বে কিছু লোক খান সাহেব বাড়ীর ছাও মিয়ার বাড়ীতে হামলা চালিয়ে বাড়ী ঘর ভাংচুর করে। এ ব্যাপারে আছমল আজমিরীগঞ্জ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করে।
গতকাল থানার এসআই সোহেল আহমদ ঘটনা তদন্ত করে আসার পর পরই উভয় পক্ষের মধ্যে সংঘর্ষ বাধে। এক পর্যায়ে সংঘর্ষ ব্যাপক আকার ধারণ করলে বিজিবি ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। এ রিপোর্ট লেখা পর্যন্ত উপজেলায় বিজিবি মোতায়ন রয়েছে। পরিস্থিতি থমথমে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com