বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৮:৪৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
বৈশাখী ঝড়ে লন্ডভন্ড জেলা ॥ বিভিন্ন এলাকা বিদ্যুৎবিহীন হবিগঞ্জ ও ব্রাহ্মণবাড়িয়ার দুই গ্রামবাসীর মধ্যে সংঘর্ষে পুলিশসহ আহত ১৫ বৃন্দাবন কলেজের শিক্ষকের বাসায় চুরি ॥ মালসহ আটক ২ বানিয়াচংয়ে ঐতিহাসিক মুজিবনগর দিবস উপলক্ষে আলোচনা সভা ওলিপুরে প্রাণের চিপস কারখানায় ভয়াবহ অগ্নিকাণ্ড ॥ কোটি টাকার ক্ষতি নাছিরনগরে কাজ করতে গিয়ে মাধবপুরে ৩ শ্রমিক নিহত শায়েস্তাগঞ্জে আটক প্রেমিক যুগল পুলিশ হেফাজতে দেশে ফিরলেন এমপি আবু জাহির ও হবিগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান আলেয়া আক্তার চুনারুঘাটে খাদ্যবান্ধব কর্মসূচির চাউলসহ এক ব্যক্তি গ্রেফতার চুনারুঘাটে নোহা উল্টে শিশু নিহত ॥ হাসপাতালে মা

নবীগঞ্জে হাওরে মাছ ধরাকে কেন্দ্র করে হামলার শিকার আহত যুবকের মৃত্যু

  • আপডেট টাইম বুধবার, ১৫ আগস্ট, ২০১৮
  • ৪০৮ বা পড়া হয়েছে

নবীগঞ্জ সংবাদদাতা ॥ নবীগঞ্জের গুঙ্গিয়াজুরি হাওরে মাছ ধরাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলার শিকার আহত হাবিবুর রহমান (১৮) মারা গেছেন। গতকাল মঙ্গলবার সকালে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। নিহত হাবিবুর রহমান উপজেলার কালিয়ারভাঙ্গা ইউনিয়নের লহরজপুর গ্রামের মৃত বাবুল মিয়ার ছেলে।
নিহতের পরিবার ও স্থানীয় সূত্রে জানা গেছে, গত রবিবার ১২ আগস্ট সকালে নিহত হাবিবুর রহমানের বাড়ির পাশে মরিচা বিলে মাছ ধরতে যান একই ইউনিয়নের চরগাও গ্রামে মদই মিয়াসহ আরো কয়েকজন জেলে। এসময় হাবিবুর রহমান মাছ ধরতে তাদের বাধা দেন এবং গালিগালাজ করেন। এতে ক্ষিপ্ত হয়ে মদই মিয়াসহ তার সাথে থাকা অন্যান্যরা মিলে হাবিবুর রহমানকে মারধর করে। তার চিৎকারের বাড়ির অন্য লোকজন এগিয়ে আসলে তাকে উদ্ধার করে প্রথমে নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে আশঙ্কাজনক অবস্থায় সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসাপাতালে প্রেরণ করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় গতকাল তিনি মারা যান। নিহত হাবিবুর রহমানের লাশে সুরতাল রিপোর্ট তৈরি করার পর বিকেলে তার মরদেহ বাড়িতে নিয়ে আসলে নবীগঞ্জ-বাহুবলের দায়িত্বপ্রাপ্ত সার্কেল এ.এস.পি পারভেজ আলম চৌধুরী ও নবীগঞ্জ থানার এসআই মফিজুর রহমান লহরজপুর গ্রামের গিয়ে নিহতের খোজ খবর নেন এবং ঘটনার সাথে জড়িতদের দ্রুত আইনের আওতায় আনার আশ্বাস প্রদান করেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com