রবিবার, ১৭ নভেম্বর ২০১৯, ০৫:৫৭ অপরাহ্ন

সংবাদ শিরোনাম ::
সায়হাম গ্রুপের কর্ণদার সৈয়দ মোঃ ফয়সল সেরা করদাতা নির্বাচিত বেকারত্ব দূর করতে ভূমিকা রাখতে পারেন ডিপ্লোমা প্রকৌশলীরা-এমপি আবু জাহির নবীগঞ্জ-বাহুবলের সাবেক এমপি আব্দুল মোছাব্বির এর কুলখানি অনুষ্ঠিত হবিগঞ্জ ব্যাংকার্স এসোসিয়েশনের কমিটি ও উপদেষ্ঠা পরিষদ গঠন নবীগঞ্জের ইনাতগঞ্জ ইউনিয়ন বিএনপির কাউন্সিল সম্পন্ন দাঙ্গা-হাঙ্গামায় সহযোগিতা নয় প্রতিরোধ করুন-রবিউল ইসলাম নবীগঞ্জ আউশকান্দি ইউনিয়ন বিএনপির ওয়ার্ড কমিটি গঠন হজ্ব পালনের বিভিন্ন নিয়মাবলী সম্পর্কে ধারণা দিলেন এমপি আবু জাহির বাসদ নেতা হুমায়ূন খানের বড় বোনের ইন্তেকাল ॥ শোক নবীগঞ্জের চৌকি গ্রামে ঠাকুর অনুকুল চন্দ্রের বিশেষ সৎসঙ্গ অধিবেশন
নবীগঞ্জে হাওরে মাছ ধরাকে কেন্দ্র করে হামলার শিকার আহত যুবকের মৃত্যু

নবীগঞ্জে হাওরে মাছ ধরাকে কেন্দ্র করে হামলার শিকার আহত যুবকের মৃত্যু

নবীগঞ্জ সংবাদদাতা ॥ নবীগঞ্জের গুঙ্গিয়াজুরি হাওরে মাছ ধরাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলার শিকার আহত হাবিবুর রহমান (১৮) মারা গেছেন। গতকাল মঙ্গলবার সকালে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। নিহত হাবিবুর রহমান উপজেলার কালিয়ারভাঙ্গা ইউনিয়নের লহরজপুর গ্রামের মৃত বাবুল মিয়ার ছেলে।
নিহতের পরিবার ও স্থানীয় সূত্রে জানা গেছে, গত রবিবার ১২ আগস্ট সকালে নিহত হাবিবুর রহমানের বাড়ির পাশে মরিচা বিলে মাছ ধরতে যান একই ইউনিয়নের চরগাও গ্রামে মদই মিয়াসহ আরো কয়েকজন জেলে। এসময় হাবিবুর রহমান মাছ ধরতে তাদের বাধা দেন এবং গালিগালাজ করেন। এতে ক্ষিপ্ত হয়ে মদই মিয়াসহ তার সাথে থাকা অন্যান্যরা মিলে হাবিবুর রহমানকে মারধর করে। তার চিৎকারের বাড়ির অন্য লোকজন এগিয়ে আসলে তাকে উদ্ধার করে প্রথমে নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে আশঙ্কাজনক অবস্থায় সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসাপাতালে প্রেরণ করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় গতকাল তিনি মারা যান। নিহত হাবিবুর রহমানের লাশে সুরতাল রিপোর্ট তৈরি করার পর বিকেলে তার মরদেহ বাড়িতে নিয়ে আসলে নবীগঞ্জ-বাহুবলের দায়িত্বপ্রাপ্ত সার্কেল এ.এস.পি পারভেজ আলম চৌধুরী ও নবীগঞ্জ থানার এসআই মফিজুর রহমান লহরজপুর গ্রামের গিয়ে নিহতের খোজ খবর নেন এবং ঘটনার সাথে জড়িতদের দ্রুত আইনের আওতায় আনার আশ্বাস প্রদান করেন।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com