শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৪:২৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

জেলা ছাত্রলীগের শোক সভায় এমপি আবু জাহির ॥ শেখ হাসিনাকে হবিগঞ্জ জেলার ৪টি আসন উপহার দিতে হবে

  • আপডেট টাইম মঙ্গলবার, ১৪ আগস্ট, ২০১৮
  • ৪৩৪ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ সদর-লাখাই আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি এডঃ মোঃ আবু জাহির বলেছেন, বঙ্গবন্ধুর আদর্শ বুকে ধারন করে দেশ বিরোধী ষড়যন্ত্রের মোকাবেলায় ছাত্রলীগকে অগ্রনী ভূমিকা রাখতে হবে। প্যানেলে বিভক্ত না হয়ে ঐক্যবদ্ধভাবে কাজ করে আগামী সংসদ নির্বাচনে জননেত্রী শেখ হাসিনাকে হবিগঞ্জ জেলার ৪টি আসন উপহার দিতে হবে। বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা তার পিতার মতোই দেশের মানুষের স্বার্থে সব সময় অবিচল। দেশকে বঙ্গবন্ধুর সোনার বাংলা হিসেবে প্রতিষ্ঠার জন্য শেখ হাসিনার নেতৃত্বে যে কার্যক্রম অব্যাহত রয়েছে কোন ষড়যন্ত্রই তা ব্যহত করতে পারবে না। শেখ হাসিনার উন্নয়ন কাজ ব্যাহত করতে বিএনপি-জামায়াত নানা ষড়যন্ত্রে লিপ্ত। ছাত্রলীগ স্বোচ্ছার হতে হবে, চোখ-কান খোলা রেখে মাঠে কাজ করতে হবে। সামনে নির্বাচনকে ঘিরে জামাত শিবির আবারও মাঠে নামতে পারে। তাদেরকে প্রতিহত করে হবিগঞ্জের মাটি থেকে উচ্ছেদ করতে শক্তিশালী ভূমিকা রাখতে হবে। গতকাল সোমাবার ১৫ আগষ্ট জাতীয় শোক দিবস উপলক্ষে হবিগঞ্জ জেলা ছাত্রলীগের আয়োজিত শোক সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। এমপি আবু জাহির আরো বলেন, জাতির পিতার আদর্শকে সামনে রেখে জননেত্রী শেখ হাসিনা দেশকে উন্নয়নের মহাসড়কে নিয়ে গেছেন। দেশের জনগণের স্বার্থে আগামী নির্বাচনেও আওয়ামী লীগকে বিজয়ী করতে হবে। এ সময় তিনি উপস্থিত ছাত্রলীগ নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, শোককে শক্তিতে পরিণত করে দেশ বিবেরাধী ষড়যন্ত্রের মোকাবেলা করতে ছাত্রলীগকে সুসংগঠিত হবে হবে।
হবিগঞ্জ জেলা ছাত্রলীগের সভাপতি মোঃ সাইদুর রহমানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মহিবুর রহমান মাহির পরিচালনায় শোক সভায় বিশেষ অতিথি’র বক্তব্য রাখেন, হবিগঞ্জ পৌর আওয়ামীলীগের সভাপতি এডঃ নিলাদ্রী শেখর পুরকায়স্থ টিটু, পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোতাচ্ছিরুল ইসলাম, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মশিউর রহমান শামীম, জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক এডঃ সুলতান মাহমুদ, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মোস্তফা কামাল আজাদ রাসেল, জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম রানা, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ডা্ ঃইশতিয়াক রাজ চৌধুরী। এতে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক আজিজুল হক আজিজ, বাহুবল উপজেলা ছাত্রলীগের সভাপতি জুনায়েদ আহমেদ, মাধবপুর উপজেলা ছাত্রলীগের সভাপতি আনু মোহাম্মদ সুমন, সদর উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফখরুল হামিদ, পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক জুবায়ের আহমেদ পারভেজ, চুনারুঘাট উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক রিপন মিয়া, সাইফুল আলমগীর, জেলা ছাত্রলীগের সাবেক নেতা কাওছার, মুর্শেদ, পিপলু, আফরোজ, মুকুল, শাহবুর ও আব্দুল কাদির প্রমূখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com