মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৭:৪২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
শায়েস্তাগঞ্জে ইন্টারনেট ব্যবসা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক ফেসবুকে ভুয়া নিয়োগ বিজ্ঞপ্তি দিয়ে প্রতারণা ॥ যুবক গ্রেপ্তার নবীগঞ্জে পশু কর্মকর্তার বিরুদ্ধে অনিয়ম ও দুর্নীতির অভিযোগ বিনামূল্যে আড়াই কোটি টাকার সার-বীজ বিনামূল্যে বিতরণ নবীগঞ্জের কায়স্থ গ্রামে রাস্তা দখলের চেষ্টার অভিযোগ নবীগঞ্জে ঝন্টু রায়ের পিতার পরলোকগমন ॥ শ্রাদ্ধকার্য সম্পন্ন রোটারী ক্লাব ও ফারিয়ার শোক ভাইস চেয়ারম্যান প্রার্থী কাজী মাওলানা আব্দুল কাইয়ুম সিদ্দিকীকে ইসলামী ফ্রন্ট এর পূর্ণ সমর্থন প্রদান ইকরাম জগন্নাত জিউর আখড়ার নতুন পরিচালনা কমিটি গঠন বানিয়াচংয়ে উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে কঠোর অবস্থানে নির্বাচন কমিশন হবিগঞ্জ আহলে সুন্নাত ওয়াল জামা’আত ইমাম মুয়াজ্জিন কল্যাণ পরিষদ গঠিত

বাহুবলে মাছের পোনা অবমুক্ত

  • আপডেট টাইম মঙ্গলবার, ১৪ আগস্ট, ২০১৮
  • ৩৯৬ বা পড়া হয়েছে

বাহুবল প্রতিনিধি ॥ বাহুবল উপজেলায় সরকারী বরাদ্দে পোনা মাছ অবমুক্ত করলেন উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) জসীম উদ্দিন। গতকাল সোমবার দুপুরে উপজেলার হামিদনগর মাদ্রাসা ও ডিএনআই স্কুলের পুকুরে পোনা মাছ অবমুক্ত করা হয়। সরকারী বরাদ্দে বিভিন্ন সরকারী পুকুর, শিক্ষা প্রতিষ্ঠান ও ধর্মীয় প্রতিষ্ঠানের পুকুরে সঠিকভাবে মাছের পোনা অবমুক্ত করা হবে বলেও জানান ইউএনও।
বাহুবল পাবলিক লাইব্রেরীর সদ্য বিজয়ী সহ সভাপতি ও উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক সোহেল আহমদ কুটি বলেন, এই প্রথম বাহুবল উপজেলার কোন উপজেলা নির্বাহী কর্মকর্তা মাছের পোনা ওজন দিয়ে পুকুরে ছেড়েছেন। বাহুবল প্রেসক্লাব সভাপতি সৈয়দ আব্দুল মান্নান বলেন, উপজেলায় বহু মাছের পোনা অবমুক্ত হয়েছে, কোন দিন দেখিনি মাছের পোনা ওজন দিতে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com