শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৫:০২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

আইন-শৃঙ্খলা কমিটির সভায় এমপি আবু জাহির ॥ দায়িত্বহীনতার কারণে যাতে উন্নয়ন বিঘিœত না হয় সেদিকে সতর্ক থাকুন

  • আপডেট টাইম সোমবার, ১৩ আগস্ট, ২০১৮
  • ৪৮২ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ সদর-লাখাই আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট মোঃ আবু জাহির বলেছেন- শেখ হাসিনা মেডিকেল কলেজ, আধুনিক স্টেডিয়াম নির্মাণসহ ব্যাপক উন্নয়ন কাজ হয়েছে হবিগঞ্জে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমরা হবিগঞ্জকে একটি আলোকিত জেলায় রূপান্তরিত করেছি। এই সকল উন্নয়ন কাজ বিঘিœত করার অপচেষ্টায় লিপ্ত রয়েছে কুচক্রী মহল। তাদের ব্যাপারে সকলকে সজাগ থাকতে হবে। তিনি বলেন, দিনরাত পরিশ্রম করে পিছিয়ে থাকা হবিগঞ্জ জেলাকে আমরা এগিয়ে নিয়ে যাচ্ছি। তবে সামান্য দায়িত্বহীনতার কারণে যাতে উন্নয়ন কাজে প্রতিবন্ধকতা সৃষ্টি না হয় সে ব্যাপারে সকল কর্মকর্তা কর্মচারীদের প্রতি আহবান জানান তিনি।
গতকাল রবিবার সকালে হবিগঞ্জ জেলা আইন-শৃঙ্খলা কমিটির সভায় বক্তৃতায় তিনি এ আহবান জানান। এমপি আবু জাহির আরো বলেন, সরকার মাদকের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করেছে। আমাদের পরবর্তী প্রজন্মকে রক্ষায় হবিগঞ্জেও মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্সে থেকে প্রশাসনকে কাজ করতে হবে। আসন্ন পবিত্র ঈদুল আযহায় যাতে দুস্কৃতিকারীরা সুযোগ নিতে না পারে সে ব্যাপারে প্রশাসনকে আরো আন্তরিক থাকতে হবে।
এমপি আবু জাহির আরো বলেন, নির্বাচন আসলেই একটি মহল নানা গুজব ছড়িয়ে মানুষকে বিভ্রান্ত করে। অতীতেও তারা নানা গুজব ছড়িয়ে দেশে অপরাজকতা সৃষ্টি করার চেষ্টা চালায়। কিন্তু সরকার অত্যন্ত সতর্কতার সাথে দেশের জনগণের জানমাল রক্ষা করেছে। ভবিষ্যতেও যাতে ওই দুস্কৃতিকারীরা সুযোগ নিতে না পারে সে ব্যাপারে সকলকে সতর্ক থাকার অনুরোধ জানিয়েছেন এমপি আবু জাহির।
জেলা প্রশাসক মাহমুদুল কবির মুরাদের সভাপতিত্বে ও অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট তারেক মোহাম্মদ জাকারিয়ার পরিচালনায় সভায় পুলিশ সুপার বিধান ত্রিপুরা, স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক মোঃ সফিউল আলম, সিভিল সার্জন ডাঃ সুচিন্ত চৌধুরী, নবীগঞ্জ উপজেলা চেয়ারম্যান আরমগীর চৌধুরীসহ কমিটির সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com