শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৮:১৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

বানিয়াচংয়ে কমিউনিটি পুলিশিং সভায় পুলিশ সুপার ॥ সমাজে দাঙ্গা-হাঙ্গামা দমনে কাজ করে যাচ্ছে পুলিশ

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ৯ আগস্ট, ২০১৮
  • ৪৯১ বা পড়া হয়েছে

বানিয়াচং প্রতিনিধি ॥ হবিগঞ্জ পুলিশ সুপার বিধান ত্রিপুরা পিপিএম-বার বলেছেন, সত্য ও ন্যায়ের পথে থেকে কাজ করলে পৃথিবীর কোন অপশক্তি কাজ করতে পারবেনা। সমাজে দাঙ্গা দমনে যথেষ্ট কাজ করে যাচ্ছি। জনগণের জানামলের নিরাপত্তা দেয়াই পুলিশের কাজ। পুলিশ সুপার কারো কথা মতো কাজ করেনা। তিনি বলেন, আমি জনগণের এসপি হতে চাই। দেশে জঙ্গিদের বিরুদ্ধে যে এ্যাকশনে গিয়েছে পুলিশ তা বিশ্বে বিরল। এই পুলিশ অনেক গর্বের। গতকাল বুধবার বেলা সাড়ে এগারটায় জনাব আলী কলেজ অডিটরিয়ামে বানিয়াচং কমিউনিটি পুলিশিং সমন্বয় কমিটির আয়োজনে মাদক, দাঙ্গা, জঙ্গি, সন্ত্রাস, বাল্যবিবাহ ও ইভটিজিংসহ বানিয়াচংয়ের সার্বিক আইনশৃঙ্খলা পরিস্থিতি উন্নয়নে আলোচনা ও মতবিনিয়ময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
এসপি বিধান ত্রিপুরা পিপিএম-বার আরো বলেন, আমি দায়িত্ব নেয়ার পর থেকে জেলাসহ বিভিন্ন উপজেলায় দাঙ্গা, জঙ্গিবাদ দমনে জিরো টলারেন্স দেখিয়েছি। সমাজে গোষ্টিগত দাঙ্গাই বেশি। মাদক বিক্রেতা যে দলেরই হোক কাউকে ছাড় দেয়া হবেনা। কারো রাজনৈতিক পরিচয়ও বিবেচ্য বিষয় নয়। দাঙ্গা ও জঙ্গি দমনে পুলিশের পাশাপাশি জনপ্রতিনিধি তথা সমাজের সর্বস্তরের নেতৃবৃন্দদের পাশে থাকার অনুরোধ করেন তিনি। এসপি বলেন, মাদক একটি পরিবার তথা সমাজকে নষ্ট করে দিচ্ছে। মাদক নির্মূল করা এসপির মূল কাজ না, সেটা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের। নতুন প্রজন্মকে পুরোপুরি নষ্ট করে দিচ্ছে এই মাদক। বাংলাদেশের পরিবর্তন অবশ্যই একদিন হবে। সবাই মিলে কাজ করলে সুন্দর একটি দেশ গড়া সম্ভব।
বানিয়াচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোজাম্মেল হকের সভাপতিত্বে ও কমিউনিটি পুলিশিং সমন্বয় কমিটির সেক্রেটারি শিক্ষক বিপুল ভুষন রায়ের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বানিয়াচং কমিউনিটি পুলিশিং সমন্বয় কমিটির আহবায়ক বীরমুক্তিযোদ্ধা আমির হোসেন মাষ্টার, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান ইকবাল হোসেন খান, জনাব আলী ডিগ্রি কলেজের উপাধ্যক্ষ শামসুজ্জামান খান, সিনিয়র ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা আতাউর রহমান, চেয়ারম্যান শেখ সামছুল হক, আহাদ মিয়া, ওয়ারিশ উদ্দিন খান, এরশাদ আলী, প্রেসক্লাব সেক্রেটারি তোফায়েল রেজা সোহেল, হিন্দু, বৌদ্ধ, খ্রিষ্টান ঐক্য পরিষদের সেক্রেটারি কাজল চ্যটার্জি প্রমুখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com