শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০১:২০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

নবীগঞ্জে ১ ব্যক্তির রহস্যজনক মৃত্যু

  • আপডেট টাইম শুক্রবার, ৩ আগস্ট, ২০১৮
  • ৪২২ বা পড়া হয়েছে

নবীগঞ্জ সংবাদদাতা ॥ নবীগঞ্জ উপজেলার দেবপাড়া ইউনিয়নের যিটকা গ্রামে আব্দুস সালাম (৫০) নামে এক ব্যক্তির রহস্যজনক মৃত্যু হয়েছে। এ ঘটনায় পুলিশ মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য হবিগঞ্জ সদর হাসপাতালের মর্গে প্রেরণ করে। আব্দুস সালাম বাউসা ইউনিয়নের ভরপুর গ্রামের মৃত ছোয়াব উল্লার পুত্র। বৃহস্পতিবার বিকেলে এ ঘটনা ঘটে। সূত্রে জানা যায়, আব্দুস সালাম পৈতৃক সম্পত্তি বিক্রি করে দীর্ঘদিন ধরে দেবপাড়া ইউনিয়নের যিটকা গ্রামে তার শ্বশুড় বাড়ির পাশে জায়গা ক্রয় করে বাড়িঘর তৈরি করে স্ত্রীকে নিয়ে বসবাস করে আসছেন। ডায়াবেটিস রোগে আক্রন্ত হয়ে আব্দুস সালাম মারা যান বলে আব্দুস সালামের বাবার বাড়িতে জানায় সালামের শ্বশুড় বাড়ির লোকজন। এ ঘটনায় শ্বশুড় বাড়ির কথাবার্তায় সন্দেহ হলে আব্দুস সালামের বাবার পরিবারের লোকজন পুলিশকে খবর দেন। খবর পেয়ে সহকারী পুলিশ সুপার (নবীগঞ্জ-বাহুবল) সার্কেল পারভেজ আলম চৌধুরী সহকারে গোপালার বাজার তদন্ত কেন্দ্রের একদল পুলিশ ঘটনাস্খলে পৌছাঁন। পরে তাদের সন্দেহের সূত্রে ধরেই পুলিশ মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য হবিগঞ্জ সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে।
এ বিষয়ে আব্দুস সালামের চাচাতো ভাই সোনা মিয়া অভিযোগ করে বলেন, প্রায় দেড় বছর পূর্বে আব্দুস সালামের স্ত্রী মালেকা বেগম ঝগড়া করে পৈত্রিক সম্পত্তি বিক্রি করে আমার ভাইকে আমাদের কাছ থেকে তাঁর বাবার বাড়িতে নিয়ে আসে। বুধবার রাতে আব্দুস সালামের শ্বশুড় বাড়ির লোকজন আমাদের মোবাইল ফোনে প্রথমে জানায় বুধবার রাত্রে আব্দুস সালাম মারা গেছে। এরপর তাঁরা জানায় মৃত্যু হয়েছে সকালে। সালামের মৃত্যুর সঠিক সময় বলতে না পারায় আমাদের সন্দেহ হয়। আমাদের ধারণা আমার ভাইয়ের শ্বশুর ও স্ত্রী আমার ভাইকে হত্যা করেছে এখানে বড় কোনো ষড়যন্ত্র থাকতে পারে। এ বিষয়ে আমরা মামলা দায়ের করবো।
এ ব্যাপারে সহকারী পুলিশ সুপার (নবীগঞ্জ-বাহুবল) সার্কেল পারভেজ আলম চৌধুরীর বলেন, প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে স্বাভাবিক মৃত্যু হয়েছে। তিনি ডায়াবেটিসের রোগী ছিলেন। তারপরও এ বিষয়ে যাতে কোনো ধরনের সন্দেহ না থাকে সেজন্য মরদেহ ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com