শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১১:০১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

ভালবেসে বিয়ের ৫ মাসের মাথায় নবীগঞ্জে কলেজ ছাত্রীর আত্মহনন ॥ কাটছেনা রহস্যের জট ॥ পরস্পর বিরোধী বক্তব্য

  • আপডেট টাইম শনিবার, ২১ জুলাই, ২০১৮
  • ৫৫৬ বা পড়া হয়েছে

এটিএম সালাম, নবীগঞ্জ থেকে ॥ নবীগঞ্জ উপজেলার নবীগঞ্জ সদর ইউনিয়নের মুরাদপুর গ্রামে নিপা দেব (২৩) নামের এক গৃহবধু কলেজ ছাত্রীর লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। ঘটনাটি ঘটেছে গতকাল শুক্রবার সকাল ১০ টার দিকে। এ ঘটনায় পরস্পর বিরোধী বক্তব্য পাওয়া গেছে।
পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, উপজেলার উল্লেখিত গ্রামের গৌরাঙ্গ চন্দ্র ধামের পুত্র বাংলাদেশ রেলওয়ে কর্মরত অসীম ধামের সাথে ভালবেসে মাধবপুর উপজেলার চৌমুনী ইউনিয়নের তুলসিপুর গ্রামের কালী চরন দেব এর কন্যা হবিগঞ্জ বৃন্দাবন সরকারি কলেজের ইতিহাস বিভাগের অনার্স চতুর্থ বর্ষের ছাত্রী নিপা দেব এর ৫ মাস পূর্বে বিবাহ হয়। বিবাহের পর থেকে সুন্দরভাবেই চলছিল তাদের সংসার। তবে শুরু থেকেই শাশুড়ী খেলারাণী ধামের সাথে বনিবনা হচ্ছিলনা নব বধূ নিপার। গতকাল শুক্রবার সকালে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে শাশুড়ীর সাথে তর্ক-বির্তক হয় নিপার। এক পর্যায়ে পিত্রালয়ে চলে যাওয়ার জন্য বাড়ি থেকে বের হয়ে নবীগঞ্জ-হবিগঞ্জ সড়কে চলে আসলে তার প্রেমিক স্বামী অসিম তাকে ফিরিয়ে বাড়িতে নিয়ে যায়। এর কিছুক্ষণ পর ঘরের তীরের সঙ্গে ঝুলন্ত অবস্থায় নিপাকে দেখতে পেয়ে বাড়ির লোকজন তাকে নামিয়ে নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পরে নবীগঞ্জ থানায় খবর দেয়া হলে এস.আই সুজিত চক্রবর্তীর নেতৃত্বে একদল পুলিশ মরদেহের সুরতহাল প্রতিবেদন তৈরি করে ময়না তদন্তের জন্য হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে প্রেরণ করেন।
ময়না তদন্ত শেষে বিকেল ৫ টার দিকে নিপার মৃতদেহ তার স্বামীর বাড়ি মুরাদপুরে আসলে এক হৃদয় বিদারক দৃশ্যের অবতারনা হয়। নিপার পিতা-মাতা, ভাই-বোনসহ আত্মীয় স্বজনরা কান্নায় ভেঙ্গে পরেন। এ সময় নিপার ভাই টুটন দেব জানায়, তার বোনকে হত্যা করা হয়েছে। টুটন অভিযোগ করে বলেন, তার বোনের মৃত্যুর খবরটি পর্যন্ত তাদেরকে দেওয়া হয়নি। এসময় টুটন আরো অভিযোগ করে বলেন, তার বোনের স্বামী অসীম নিপার সাথে হাসপাতালে পর্যন্ত যায়নি।
নিপার মামা স্কুল শিক্ষক দীজেন্দ্র দেব জানান, নিপার শাশুড়ীর সাথে ঝগড়ার এক পর্যায়ে তাকে মারধোর করা হয়েছে বলে তিনি জানতে পেরেছেন।
কিন্তু এসব অভিযোগ অস্বীকার করে নিপার স্বামী অসিম ধাম জানান, তার প্রেমিকা স্ত্রীর সাথে কোন ঝগড়া হয়নি। কোন কারণ ছাড়াই গতকাল গলায় ওড়না পেছিয়ে আত্মহত্যা করেছে।
অসীম ধামের প্রতিবেশী নবীগঞ্জ শহরের জনৈক ব্যবসায়ী জানান, সকালে তিনি তাদের টিউবওয়েল থেকে পানি আনতে যান। এ সময় নিপা দেবকে পূজা করতে দেখেন। পরে নবীগঞ্জ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে গিয়ে জানতে পারেন নিপা আত্মহত্যা করেছে। নিপার স্বামীরও গতকাল বাড়িতে ছিলেন। ওই ব্যবসায়ী আরো জানান, অসীম ধামেরা দুই ভাই। তার ছোট ভাই হাবাগোবা ধরণের। মা-ও কানে শুনেনা এবং বাবা শষ্যাশায়ী। তাদের পরিবারে কোন অশান্তি ছিলনা।
নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডাঃ ইফতেখার আলম চৌধুরী জানান, নিপাকে মৃত অবস্থায় হাসপাতালে নিয়ে আসা হয়েছে।
নবীগঞ্জ থানার ওসি এসএম আতাউর রহমান এঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঘটনার খবর পেয়ে হাসপাতাল যাই। সেখানে সুরতহাল করে মরদেহ মর্গে পাঠানো হয়। সে কি কারণে আত্মহত্যা করেছে সে সম্পর্কে পুলিশ তদন্ত চালিয়ে যাচ্ছে। এছাড়াও ময়নাতদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com