শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:৪৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

আজমিরীগঞ্জে মিজবাহ ভূইয়ার সমর্থকে যুবলীগের কর্মীসভা

  • আপডেট টাইম শনিবার, ২১ জুলাই, ২০১৮
  • ৫১০ বা পড়া হয়েছে

প্রেস বিজ্ঞপ্তি ॥ আজমিরীগঞ্জ উপজেলা পরিষদের উপ-নির্বাচনে আওয়ামী লীগ মনোনিত নৌকা প্রতীকের প্রার্থী মিসবাহ উদ্দিন সিরাজের পক্ষে ব্যাপক গণসংযোগ এবং কর্মীসভা করেছে হবিগঞ্জ জেলা যুবলীগ। বৃহস্পতিবার দিনব্যাপী গণসংযোগের পর শুক্রবার বিকালে আজমিরীগঞ্জ উপজেলা যুবলীগের ব্যানারে বিশাল কর্মীসভার আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি’র বক্তৃতা করে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডঃ আব্দুল মজিদ খান এমপি। বিশেষ অতিথি ছিলেন জেলা যুবলীগ সভাপতি আতাউর রহমান সেলিম। উপজেলা যুবলীগের আহ্বায়ক বাবলু রায়ের সভাপতিত্বে ও যুগ্ম আহ্বায়ক মমিনুর রহমান সজিবের পরিচালনায় কর্মীসভায় আরও বক্তৃতা করেন, জেলা যুবলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক বিপ্লব রায় চৌধুরী, সহ-সভাপতি মঞ্জু চৌধুরী, সজল রায়, রন্টু পুরকায়স্থ, পরিবেশ বিষয়ক সম্পাদক শাহ আলম সিদ্দিক, সম্পাদক মন্ডলীর সদস্য শাহরিয়া চৌধুরী সুমন, উপ-প্রচার সম্পাদক মোঃ আলম মিয়া, উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক তোফায়েল ভূইয়া, কবির মিয়া, লুৎফুর রহমান, শাম্মী, মোশাহিদ মিয়া, আদনান, উকিদ আলী, মুজিবুর রহমান, অরুন কুমার তালুকদার, ফিরোজ মিয়া, শাহ আলম মিয়া, জাবেদ হোসেন, বাবর হোসেন, সাইকুল মিয়া, জাহাঙ্গীর মিয়া প্রমুখ।
কর্মী সভায় প্রধান অতিথি এমপি মজিদ খান ও জেলা যুবলীগ সভাপতি আতাউর রহমান সেলিম বিগত সাড়ে ৯ বছরে বর্তমান সরকারের ব্যাপক উন্নয়ন কর্মকান্ডের বিবরণ দিয়ে আসন্ন উপজেলা পরিষদের উপ নির্বাচনে মিসবাহ উদ্দিন ভূইয়াকে চেয়ারম্যান নির্বাচিত করার আহ্বান জানান। এছাড়াও দলের বৃহত্তর স্বার্থে যুবলীগের সকল নেতৃবৃন্দকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করে নৌকার বিজয় নিশ্চিত করার আহবান জানান। এ সময় উপস্থিত আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ এবং স্থানীয় জনতা মিসবাহ উদ্দিন ভূইয়াকে বিজয়ী করার প্রতিশ্র“তি ব্যক্ত করেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com