বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৬:৩৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

খালেদা জিয়া ও যুবদল নেতাদের মুক্তির দাবীতে জেলা যুবদলের বিক্ষোভ মিছিল

  • আপডেট টাইম মঙ্গলবার, ১৭ জুলাই, ২০১৮
  • ৪৬৩ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া, যুবদলের কেন্দ্রীয় নির্বাহী কমিটির সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকু ও ও সাংগঠনিক সম্পাদক মামুন হাসানের মুক্তির দাবীতে বিক্ষোভ মিছিল করেছে হবিগঞ্জ জেলা যুবদল। গতকাল সোমবার দুপুরে শায়েস্তানগর থেকে মিছিলটি বের করা হয়। এ সময় ব্যারিকেট দিয়ে মিছিলে বাধা দেয় পুলিশ। এ সময় এক পথসভা অনুষ্ঠিত হয়।
সভায় বক্তব্য রাখেন হবিগঞ্জ জেলা যুবদলের সাধারণ সম্পাদক জালাল আহমেদ, সিনিয়র সহ-সভাপতি কুহিনুর আলম, যুগ্ম সম্পাদক সফিকুর রহমান সিতু, সাংগঠনিক সম্পাদক আমিনুল ইসলাম বাবুল, মুর্শেদ আলম সাজন, শেখ মামুন, মিজানুর রহমান সুমন, হেলাল আহমেদ টিপু, ফকির নজরুল, মালেক শাহ, ছাদিকুর রহমান লিটন, আব্দুল করিম, সৈয়দ নিয়াজ উদ্দিন হারুন, মঞ্জুর উদ্দিন মনজু, জালাল উদ্দিন সজলু, নরোত্তম দাস, সারাজ আহমেদ, নাসির উদ্দিন বাবু, ওয়াহিদুর রহমান, এডভোকেট মোজাম্মেল, আবুল বাশার ইশা, জয়নাল আবেদীন, মোঃ সজলু প্রমুখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com