রবিবার, ১৭ নভেম্বর ২০১৯, ০৩:২২ অপরাহ্ন

সংবাদ শিরোনাম ::
সায়হাম গ্রুপের কর্ণদার সৈয়দ মোঃ ফয়সল সেরা করদাতা নির্বাচিত বেকারত্ব দূর করতে ভূমিকা রাখতে পারেন ডিপ্লোমা প্রকৌশলীরা-এমপি আবু জাহির নবীগঞ্জ-বাহুবলের সাবেক এমপি আব্দুল মোছাব্বির এর কুলখানি অনুষ্ঠিত হবিগঞ্জ ব্যাংকার্স এসোসিয়েশনের কমিটি ও উপদেষ্ঠা পরিষদ গঠন নবীগঞ্জের ইনাতগঞ্জ ইউনিয়ন বিএনপির কাউন্সিল সম্পন্ন দাঙ্গা-হাঙ্গামায় সহযোগিতা নয় প্রতিরোধ করুন-রবিউল ইসলাম নবীগঞ্জ আউশকান্দি ইউনিয়ন বিএনপির ওয়ার্ড কমিটি গঠন হজ্ব পালনের বিভিন্ন নিয়মাবলী সম্পর্কে ধারণা দিলেন এমপি আবু জাহির বাসদ নেতা হুমায়ূন খানের বড় বোনের ইন্তেকাল ॥ শোক নবীগঞ্জের চৌকি গ্রামে ঠাকুর অনুকুল চন্দ্রের বিশেষ সৎসঙ্গ অধিবেশন
চুনারুঘাটে স্বামী-স্ত্রীর বিরুদ্ধে মানবপাচারের অভিযোগ

চুনারুঘাটে স্বামী-স্ত্রীর বিরুদ্ধে মানবপাচারের অভিযোগ

আজিজুল ইসলাম সজীব ॥ হবিগঞ্জ জেলার চুনারুঘাটে স্বামী-স্ত্রীর বিরুদ্ধে মানব পাচারের অভিযোগ পাওয়া গেছে। গতকাল রোববার হবিগঞ্জের বিজ্ঞ আদালতে মানব পাচার প্রতিরোধ দমন আইনে মামলা দায়ের হয়েছে। মামলার অভিযুক্তরা হল চুনারুঘাট উপজেলার আহম্মদাবাদ ইউনিয়নের গুছাপাড়া গ্রামের মৃত আঃ জব্বারের পুত্র আঃ রহিম (৪৫) ও তার স্তী ছালেকা আক্তার( ৪০)। মানব পাচার প্রতিরোধ দমন আইনে মামলা করেন একই গ্রামের জসিম মিয়ার স্ত্রী পপি আক্তার।
অভিযোগ সূত্রে জানা যায় আঃ রহিম ও তার স্তী ছালেকা পাশ্ববর্তী বাড়ির জসিম মিয়ার স্ত্রী পপি আক্তারকে প্রলোপন দেখিয়ে ১৫ দিনের ভিতর বিদেশ নিবে বলে পাসপোর্ট দেখিয়ে দু’লাখ টাকা হাতিয়ে নেয়। সহজ সরল পপি আক্তার পাসপোর্ট পেলেও পায়নি ভিসা। কয়েক দদিন পর বলা বলা হয় সৌদি আরব গিয়ে চাকুরী করলে কিছু দিনের ভিতর পাটিয়ে দেয়া হবে। এতে পপি আক্তার রাজি হয়নি। টাকা ফিরত দিতে আঃ রহিম ও তার স্ত্রীকে চাপ দিলে উল্টো পপি ও তার স্বামীকে বিভিন্ন ভাবে হুমকি দেয়া হয়। এ নিয়ে বেশ কয়েকবার সামাজিকভাবে সমাধা করার চেষ্টা করা হলেও টাকা ফিরত দেয়নি স্বামী- স্ত্রী। অবশেষে নিরুপায় হয়ে পপি আক্তার হবিগঞ্জ আদালতে স্বামী-স্ত্রীকে আসামী করে মামলা দায়ের করেন।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com