রবিবার, ৩১ মে ২০২০, ০৬:০০ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম ::
ভারতীয় নাগরিকের পিটুনীতে বাংলাদেশী খুন ॥ লাশের অপেক্ষায় স্বজনরা বানিয়াচংয়ের বিভিন্ন বাজারে সেনাবাহিনীর জনসচেতনতামূলক প্রচারাভিযান শ্রীমঙ্গলে ৬৭ টি মামলায় ৭৫ হাজার টাকা জরিমানা নবীগঞ্জে সরকারের অর্থ সহায়তার তালিকায় নারী কাউন্সিলরের পরিবারের ৬ সদস্যের নাম শচীন্দ্র লাল সরকারের সমাধীতে জেলা সিপিবি, উদীচী, কিবরিয়া ফাউন্ডেশন, সচেতন নাগরিক কমিটি ও মাতৃছায়া কেজি এন্ড হাইস্কুলের পুষ্পস্তবক অর্পন দৈনিক খোয়াই পত্রিকার সার্কুলেশন ম্যানেজার সাইফুলের পিতার ইন্তেকাল নবীগঞ্জে ভাতিজার হাতে চাচা খুন শ্রীমঙ্গলে করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে শ্রীমঙ্গল পৌরসভার কাউন্সিলর আব্দুল আহাদের মৃত্যু বানিয়াচঙ্গের হাওর থেকে অজ্ঞাত মহিলার লাশ উদ্ধার হবিগঞ্জে জমি নিয়ে সংঘর্ষে নিহত ১
চুনারুঘাটে স্বামী-স্ত্রীর বিরুদ্ধে মানবপাচারের অভিযোগ

চুনারুঘাটে স্বামী-স্ত্রীর বিরুদ্ধে মানবপাচারের অভিযোগ

আজিজুল ইসলাম সজীব ॥ হবিগঞ্জ জেলার চুনারুঘাটে স্বামী-স্ত্রীর বিরুদ্ধে মানব পাচারের অভিযোগ পাওয়া গেছে। গতকাল রোববার হবিগঞ্জের বিজ্ঞ আদালতে মানব পাচার প্রতিরোধ দমন আইনে মামলা দায়ের হয়েছে। মামলার অভিযুক্তরা হল চুনারুঘাট উপজেলার আহম্মদাবাদ ইউনিয়নের গুছাপাড়া গ্রামের মৃত আঃ জব্বারের পুত্র আঃ রহিম (৪৫) ও তার স্তী ছালেকা আক্তার( ৪০)। মানব পাচার প্রতিরোধ দমন আইনে মামলা করেন একই গ্রামের জসিম মিয়ার স্ত্রী পপি আক্তার।
অভিযোগ সূত্রে জানা যায় আঃ রহিম ও তার স্তী ছালেকা পাশ্ববর্তী বাড়ির জসিম মিয়ার স্ত্রী পপি আক্তারকে প্রলোপন দেখিয়ে ১৫ দিনের ভিতর বিদেশ নিবে বলে পাসপোর্ট দেখিয়ে দু’লাখ টাকা হাতিয়ে নেয়। সহজ সরল পপি আক্তার পাসপোর্ট পেলেও পায়নি ভিসা। কয়েক দদিন পর বলা বলা হয় সৌদি আরব গিয়ে চাকুরী করলে কিছু দিনের ভিতর পাটিয়ে দেয়া হবে। এতে পপি আক্তার রাজি হয়নি। টাকা ফিরত দিতে আঃ রহিম ও তার স্ত্রীকে চাপ দিলে উল্টো পপি ও তার স্বামীকে বিভিন্ন ভাবে হুমকি দেয়া হয়। এ নিয়ে বেশ কয়েকবার সামাজিকভাবে সমাধা করার চেষ্টা করা হলেও টাকা ফিরত দেয়নি স্বামী- স্ত্রী। অবশেষে নিরুপায় হয়ে পপি আক্তার হবিগঞ্জ আদালতে স্বামী-স্ত্রীকে আসামী করে মামলা দায়ের করেন।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com