সংবাদ শিরোনাম : 

 **  আজ মহান বিজয় দিবস ॥ জেলা প্রশাসনের বিভিন্ন কর্মসূচি গ্রহণ **  নবীগঞ্জে নিখোঁজের ৩ মাস পর হাওর থেকে গৃহবধুর লাশ উদ্ধার ॥ প্রেমিক আটক **  লাখাই উপজেলাকে বদলে দেয়ার অঙ্গীকার এমপি আবু জাহিরের **  জেলা স্বেচ্ছাসেবকদলের সাধারণ সম্পাদক সৈয়দ মুশফিক গ্রেপ্তার **  বাহুবলে জাপা প্রার্থী আতিকের প্রচারণা **  বাহুবলে আগুণে পুড়ে সর্বশান্ত বৃদ্ধ রিক্সা চালক হাসন মিয়া **  বানিয়াচঙ্গের কাগাপাশায় হামলায় মৃত্যু পথযাত্রী ৫ মাসের অন্তঃস্বত্ত্বা **  জনগণ ধানের শীষের পক্ষেই অবস্থান নিচ্ছে-জিকে গউছ **  বাবার স্বপ্ন পূরণ করতেই এমপি প্রার্থী হয়েছি-ড. রেজা কিবরিয়া **  নিজামপুরে নির্বাচনী সভায় সহশ্রাধিক নারী ॥ উন্নয়নের ধারা রক্ষায় এমপি আবু জাহিরকে নির্বাচিত করার শপথ **  চুনারুঘাটে জামায়াত নেতা গ্রেপ্তার **  লাখাইয়ে দুই পক্ষের সংঘর্ষে আহত ৫ জন **  ক্রীড়াঙ্গনের অভিভাবক আবু জাহিরের পাশে সকল খেলোয়ার ও সংগঠক **  নবীগঞ্জে মুক্তিযোদ্ধা সুলেমান আলীর ইন্তেকাল ॥ রাষ্ট্রীয় মর্যাদায় দাফন **  প্রাণ কোম্পানিতে কাজ করার সময় চোঁখে কেমিক্যাল পরে শ্রমিক আহত

উমেদনগরে সরকারী খালের উপর নির্মিত অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান শুরু

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ শহরের উমেদনগরে সরকারী খালের উপর নির্মিত অবৈধ স্থাপনা উচ্ছেদে অভিযান শুরু করেছে প্রশাসন। অভিযানের প্রথম দিনে প্রায় অর্ধশতাধিক স্থাপনা উচ্ছেদ করা হয়। গতকাল মঙ্গলবার দুপুরে নির্বাহী ম্যাজিস্ট্রেট সজিব কান্তি রুদ্রের নেতৃত্বে প্রশাসনের কর্মকর্তারা উচ্ছেদ অভিযানে অংশ নেন। তাদেরকে সহযোগিতা করে হবিগঞ্জ পৌরসভার কর্মচারি ও সদর থানার একদল পুলিশ।
এর আগে এলাকাবাসির পক্ষ থেকে জেলা প্রশাসকের নিকট অবৈধ স্থাপনা উচ্ছেদের আবেদন করা হয়। আবেদনের প্রেক্ষিতে গত ৩০ এপ্রিল জেলা প্রশাসক মাহমুদুল কবীর মুরাদসহ প্রশাসনের কর্মকর্তারা ওই খাল পরিদর্শন করেন এবং প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের আশ্বাস দেন। প্রসঙ্গত, অবৈধভাবে মাটি ভরাট ও গৃহ নির্মাণের মাধ্যমে দানিয়ালপুর থেকে কিবরিয়া ব্রীজ ও উমেদনগরের ভিতর দিয়ে কালারডোবা পর্যন্ত পানি নিস্কাশনের খালটি ভরাট করে রেখেছে প্রভাবশালীরা। ফলে সামান্য বৃষ্টিতেই জলমগ্ন হয়ে পড়ে ওই এলাকা। ২৫-৩০ ফুট প্রস্ত একমাত্র পানি নিস্কাশনের ওই খালটি ভরাট করে ঘর নির্মাণের ফলে দৈনন্দিন পানি চলাচলসহ উমেদনগর শিল্প এলাকার অটো রাইছ মিলের পানিসহ এলাকার বাসা বাড়ির পানি নিষ্কাশন বাধাগ্রস্ত হচ্ছে। উমেদনগর দক্ষিণ হাটির পশ্চিম হাওরে থাকা জমির অধিকাংশ ফসল প্রতি বছর নষ্ট হচ্ছে। তাছাড়া এলাকায় জলাবদ্ধতায় বিভিন্ন কবর খননকালে পানি উঠার কারণে লাশ দাফন করতে খুব অসুবিধা হচ্ছে।

Powered by WordPress | Designed by: search engine rankings | Thanks to seo services, denver colorado and locksmiths

Design & Developed BY PopularServer.Com