বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৮:৩৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জের উপজেলা চেয়ারম্যান সেলিম চৌধুরী ও সেফু চৌধুরীসহ ৫ প্রার্থীর মনোনয়ন বাতিল আজমিরীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মর্তুজা হাসান গ্রেফতার ১০ ঘন্টার মাথায় জামিন শায়েস্তাগঞ্জে সার-বীজ বিতরণ করলেন এমপি আবু জাহির উপজেলা চেয়ারম্যান প্রার্থী মোতাচ্ছিরুল ইসলামকে বার পঞ্চায়েতের সমর্থন শায়েস্তানগর তেমুনিয়ায় রাস্তার পাশে অবৈধ দোকান ॥ অভিযানে উচ্ছেদ নিষেধাজ্ঞা অমান্য করে শহরের প্রধান সড়ক দিয়ে ট্রাক-ট্রাক্টরের প্রবেশ লাখাইয়ে ৩০ পিস ইয়াবাসহ ইসমাইল গাজী গ্রেফতার বাহুবলে ১ চেয়ারম্যান ও ১ ভাইস চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন অবৈধ চুনারুঘাটে দিনব্যাপী এডিএসআরএমটিপি প্রকল্পের নন গ্রুপ কৃষক-কৃষাণী প্রশিক্ষণ শায়েস্তাগঞ্জে ইন্টারনেট ব্যবসা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক

আজমিরীগঞ্জে নির্বাচনী প্রচারণায় আলাউদ্দিন ॥ শরীরের শেষ রক্তবিন্দু পর্যন্ত আপনাদের সেবা করে যাব

  • আপডেট টাইম মঙ্গলবার, ১০ জুলাই, ২০১৮
  • ৪২৩ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ আজমিরীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে উপ-নির্বাচনে ব্যাপক গণসংযোগ চালিয়েছেন সাবেক উপজেলা চেয়ারম্যান মোঃ আতর আলী মিয়ার ছেলে স্বতন্ত্রপ্রার্থী মোঃ আলাউদ্দিন। গতকাল সোমবার তিনি কাকাইলছেও ইউনিয়নের বিভিন্ন গ্রামে গণসংযোগ করেন। এ সময় তিনি ভোটারদের কাছে আনারস মার্কায় ভোট ও দোয়া কামনা করেন। গণসংযোগকালে তার সাথে কয়েক শতাধিক মানুষ উপস্থিত ছিলেন। এ সময় তিনি ভোটারদের উদ্দেশ্যে বলেন- আমার বাবা আতর আলী সব সময় আপনাদের পাশে থেকে কাজ করেছেন। সুখে-দুঃখে পাশে ছিলেন। আমার বাবার রেখে যাওয়া অসমাপ্ত কাজ সমাপ্ত করতে আমি আপানাদের সমর্থনে মাঠে নেমেছি। কিন্তু দূর্বৃত্তরা আমাকে আপনাদের কাছ থেকে দূরে রাখার জন্য মিথ্যে মামলাসহ বিভিন্নভাবে চক্রান্ত করেছে। তিনি বলেন, দূর্বৃত্তরা যতই চক্রান্ত করুক, যতই হেস্তনা করুক। আমি আমার বাবার মতই আপনাদের পাশে থাকব। আপনারা যদি আমাকে আপনাদের হৃদয়ে ঠাই দেন আমি আমার শরীরের শেষ রক্তবিন্দু পর্যন্ত আপনাদের পাশে থেকে নিরলসভাবে সেবা করে যাব।
গণসংযোগ চলাকালে উপস্থিত ছিলেন, জলসুখা ইউপি চেয়ারম্যান ফয়েজ আহমেদ খেলু, বিশিষ্ট মুরুব্বি খালেকুজ্জামান, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মঞ্জু কান্তি রায়, সাংগঠনিক সম্পাদক নলিউর রহমান তালুকদার, প্রচার সম্পাদক মোঃ স্বাধীন মিয়া, সাবেক প্রচার সম্পাদক পিযুষ কান্তি রায় রানা, পৌর কমিশনার প্রদীপ কুমার রায়, বিশিষ্ট মুরুব্বি সাব্বির আহমেদ ধলাই মিয়া, আতাউর রহমান, আব্দুল হেকিম, মজিদ মিয়া, রওশন মেম্বার, স্বস্তি মিয়া, জাহাঙ্গির আলম, লেচু মিয়া, সাবেক যুবলীগ নেতা কামাল মিয়া, শফিকুর রহমান, মদরিছ মিয়া, সাম্মু মিয়া, মোহন মিয়া তালুকদার ছাড়াও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গসহ কয়েক শতাধিক লোকজন উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com