বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৬:২২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

মাধবপুরে মদপান করে মাতলামি মাতালকে ১ বছরের কারাদণ্ড

  • আপডেট টাইম মঙ্গলবার, ১০ জুলাই, ২০১৮
  • ৩৩২ বা পড়া হয়েছে

মাধবপুর প্রতিনিধি ॥ মাধবপুরে মদপান করে মাতলামির অভিযোগে এক ব্যক্তিকে ১ বছরের কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমান আদালত। তার নাম সজল সূত্রধর (৪০)। তিনি উপজেলার জগদীশপুর ইউনিয়নের বেলঘর গ্রামের অমূল্য সূত্রধরের ছেলে।
পুলিশ সূত্রে জানা গেছে, গতকাল সোমবার সকালে বেলঘর এলাকায় সজল মদ খেয়ে মাতলামি করছিল। এ খবর পেয়ে মাধবপুর থানার এএসআ্ই হেমায়েতউদ্দিন ওই এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করেন। ওইদিনই দুপুরের দিকে তাকে উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে হাজির করা হয়। সেখানে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ মোকলেছুর রহমান ভ্রাম্যমান আদালতের মাধ্যমে তাকে ১ বছরের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com