শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:৪৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

গণতন্ত্রকে সুসংহত রাখতে জনগনের পাশে থাকুন-জিকে গউছ

  • আপডেট টাইম শুক্রবার, ৬ জুলাই, ২০১৮
  • ৪৫৪ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সমবায় বিষয়ক সম্পাদক ও হবিগঞ্জ জেলা বিএনপির সাধারণ সম্পাদক মেয়র আলহাজ্ব জি কে গউছ বলেছেন, এত দিন শোনেছি বিচারের বাণী নিরবে কাঁদে, কিন্তু এখন বাংলাদেশে বিচারের বাণী চিৎকার করে কাঁদে। এদেশের বিচার ব্যবস্থাকে ধ্বংস করে দিয়েছে আওয়ামীলীগ সরকার। যার প্রমাণ, মাত্র ২ কোটি টাকা আত্মসাতের মিথ্যা অভিযোগে সাবেক ৩ বারের প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে পরিত্যক্ত কারাগারে থাকতে হচ্ছে। অথচ এদেশের ব্যাংক থেকে হাজার হাজার কোটি টাকা লুটপাট হলেও কোনো ব্যবস্থা নিচ্ছে না সরকার।
তিনি বলেন, বেগম খালেদা জিয়াকে কারাগারে রেখে আওয়ামীলীগ আবারও একতরফা নির্বাচন দিতে চায়। পাতানো নির্বাচন দিয়ে আবারও ক্ষমতায় আসতে চায়। কিন্তু আওয়ামীলীগের সেই খায়েশ পুরণ হবে না। গণআন্দোলনের মাধ্যমেই দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্ত করা হবে এবং সহায়ক সরকারের অধীনেই নির্বাচন দিতে সরকারকে বাধ্য করা হবে।
মেয়র জি কে গউছ বলেন, আগামী সংসদ নির্বাচনের তফসিল ঘোষণার পরে বাংলাদেশের এক ইঞ্চি জায়গাও বিএনপির নিয়ন্ত্রনের বাহিরে থাকবে না। শুধু কৌশলগত কারণে বিএনপি সহনীয় আন্দোলন করে যাচ্ছে। তাই বলে বিএনপিকে যারা দুর্বল মনে করছে তারা বোকার রাজ্যে বাস করছে। আইন শৃংখলা বাহিনীকে উদ্দেশ্য করে জি কে গউছ বলেন, আপনারা দেশের সর্বোচ্চ ডিগ্রি নিয়ে চাকুরীতে যোগদান করেছেন। আপনাদের অনিচ্ছা সত্যেও আমাদের গণতান্ত্রিক আন্দোলনের সামনে এসে দাড়ান, আমরা তা বুঝি। তবে এখন সময় এসেছে, আপনাদের বিবেকের কাছে প্রশ্ন রাখুন, আপনারা যাদেরকে পাহারা দিচ্ছেন তারা জনবিচ্ছিন্ন। তাই মানুষের পাশে দাড়ান, এদেশের গণতন্ত্রকে সুসংহত রাখতে দেশের জনগনের পাশে থাকুন। তিনি গতকাল বৃহস্পতিবার দুপুরে বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার সু-চিকিৎসা ও মুক্তির দাবীতে হবিগঞ্জ জেলা বিএনপি ও অঙ্গ সংগনের বিােভ মিছিল পরবর্তি এক পথসভায় এসব কথা বলেন। এর আগে শায়েস্তানগরস্থ বিএনপির কার্যালয় থেকে একটি বিক্ষোভ মিছিল বের করা হয়। মিছিলটি প্রধান সড়কে আসলে পুলিশ ব্যারিকেট দিয়ে বাধা দেয়। এ সময় তাৎক্ষনিক এক প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।
এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জেলা বিএনপির সহ সভাপতি এডঃ মঞ্জুর উদ্দিন আহমেদ শাহিন, যুগ্ম সাধারণ সম্পাদক মিজানুর রহমান চৌধুরী ও এডঃ হাজী নুরুল ইসলাম, কোষাধ্যক্ষ হাজী এনামুল হক, জেলা শ্রমিকদলের সাবেক সভাপতি সফিকুর রহমান চৌধুরী, শায়েস্তাগঞ্জ উপজেলা বিএনপির আহ্বায়ক গোলাম কিবরিয়া চৌধুরী বেলাল, হবিগঞ্জ পৌর বিএনপির আহ্বায়ক আবুল হাশিম, শায়েস্তাগঞ্জ পৌর বিএনপির আহ্বায়ক ফরিদ আহমেদ ওলি, এডভোকেট এস এম আলী আজগর, সদর উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক আজিজুর রহমার কাজল, নুরুল ইসলাম নানু, তানভির আহমেদ জুয়েল, নজরুল ইসলাম শানু, জেলা যুবদলের সভাপতি মিয়া মোঃ ইলিয়াছ, সাধারণ সম্পাদক জালাল আহমেদ, তাজুল ইসলাম চৌধুরী ফরিদ, সৈয়দ মুশফিক আহমেদ, ফারুক আহমেদ, জেলা ছাত্রদলের সভাপতি এমদাদুল হক ইমরান, সাধারণ সম্পাদক রুবেল আহমেদ চৌধুরী, জেলা মহিলাদলের সাধারণ সম্পাদক এডঃ ফাতেমা ইয়াসমিন, জেলা জাসাসের সভাপতি অধ্যক্ষ মিজানুর রহমান চৌধুরী, নাজমুল হোসেন বাচ্চু, মাহবুবুল হক হেলাল, মুজিবুর রহমান, আজম উদ্দিন, হাবিবুর রহমান প্রমুখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com