শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১২:৩৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে জনতার গণপিটুনিতে ডাকাত সর্দার নিহত ॥ আটক ১ চুনারুঘাটে ৬ সন্তানের জননীকে শ্বাসরোধ করে হত্যা ॥ স্বামী আটক স্বাধীনতা দিবসের অনুষ্ঠানে এমপি আবু জাহির ॥ মুক্তিযুদ্ধের চেতনা সকল ক্ষেত্রে বাস্তবায়ন করুণ খোশ আমদেদ মাহে রমজান ব্রাহ্মণবাড়িয়ায় নদীতে ডুবে শায়েস্তাগঞ্জের শিশুর মৃত্যু হবিগঞ্জ এলায়েন্স লুটন ইউকের উদ্যোগে স্মৃতিচারণ ॥ দোয়া ও ইফতার মাহফিল মহান স্বাধীনতা দিবসে নবীগঞ্জ পৌরসভা উদ্যোগে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা প্রদান নবীগঞ্জে হত্যা মামলার আসামীসহ ২ জন গ্রেপ্তার নবীগঞ্জে আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত চুনারুঘাটে ছাগলকে হত্যার অপরাধে ব্যবসায়ী কারাগারে

চুনারুঘাটে স্কুলছাত্র তন্ময়ের মৃত্যু রহস্য উদঘাটনের দাবিতে মানববন্ধন

  • আপডেট টাইম সোমবার, ২ জুলাই, ২০১৮
  • ৩৯৫ বা পড়া হয়েছে

চুনারুঘাট প্রতিনিধি ॥ চুনারুঘাটে স্কুলছাত্র তন্ময়-এর মৃত্যু রহস্য উন্মোচনের দাবিতে গতকাল বিকালে চুনারুঘাট মধ্য বাজারে এক মানববন্ধন কমসূচি পালিত হয়েছে। চুনারুঘাট সম্মিলিত সামাজিক-সাংস্কৃতিক জোট আয়োজিত মানববন্ধন কর্মসূচিতে বিভিন্ন শ্রেণি পেশার মানুষ অংশ নেন। মানববন্ধন কর্মসূচি শেষে এক পথ সভায় বক্তারা শিশু তন্ময়ের মৃত্যু রহস্য উন্মোচন করে তা জনসম্মুখে প্রকাশের দাবি জানান এবং তন্ময়ের মরদেহ ময়না তদন্ত ছাড়াই কেন তড়িঘড়ি করে কবরস্থ করা হলো প্রশাসনের কাছে তারও ব্যাখ্যা চান তারা। পথ সভায় বক্তৃতা করেন, এডভোকেট মোস্তাক বাহার, দৈনিক মানবজমিন পত্রিকার চুনারুঘাট প্রতিনিধি নুরুল আমিন, চুনারুঘাট সাহিত্য সংস্কৃতি পরিষদের সাধারন সম্পাদক বিদ্যুৎ পাল, ব্র্যাক মানবাধিকার কর্মী অল্লিকা দাস, শিক্ষক ফকরুল ইসলাম, চুনারুঘাট টিভি নেটওয়ার্ক এর পরিচালক নাসির উদ্দিন, সাংবাদিক ওয়াহিদুল ইসলাম, আবু তাহের, কবি মনসুর আহম্মদ, খন্দকার আলাউদ্দিন, আবু তাহের, নুর উদ্দিন সুমন, শাদাৎ তালুকদার, মোহাম্মদ রোবেল, সাইফুর রাব্বি প্রমুখ।
প্রসঙ্গত, গত ২৬ জুন সন্ধ্যায় মাইকে ঘোষণা দিয়ে হাজী আলীম উল্লা মাদ্রাসার শিক্ষক মাওলানা আঃ সালামের পুত্র ৯ম শ্রেণির ছাত্র তন্ময়ের নিখোঁজ সংবাদ প্রচার করা হয়। কিছুক্ষণ পর রাতে বলা হয়, তন্ময় সিলিং-এর সাথে গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করেছে। এ খবর এলাকায় ছড়িয়ে পড়লে শত শত উৎসুক মানুষ রাতেই তন্ময়ের বাসাতে ভীড় জমান। মূহুর্তে সামাজিক যোগাযোগ মাধ্যমে তন্ময়ের রহস্যজনক মৃত্যুর খবর ছড়িয়ে পড়ে। পুলিশ ঘটনাস্থলে এসে লাশের ছুরতহাল রিপোর্ট তৈরী করে। প্রত্যক্ষদর্শীরা জানান, তন্ময়ের বাবা যে বাসায় ভাড়া থাকতেন সে বাসার একটি পরিত্যক্ত ঘর থেকে তন্ময়ের মরদেহ উদ্ধার করা হয়। এসময় তার মুখ মন্ডল পরনের প্যান্ট দিয়ে ঢাকা ছিলো। পা দুটো ছিলো রশি দিয়ে বাঁধা। শরীরের বিভিন্ন স্থানে ছিলো জখমের চিহ্ন। কোন কোন আঘাত থেকে রক্তও পড়ছিলো। হাত দুটো গলায় জড়ানো ছিলো রশির কাছে। এ ধরনের আলামত দেখে উৎসুক লোকজনের মাঝে নানা রহস্য ও কৌতুহল দেখা দেয়। এরই মাঝে তন্ময়ের মরদেহ বিনা ময়না তদন্তে দাফনের উদ্যোগ নেন বাবা আঃ সালাম। পরে জেলা ম্যাজিস্ট্রেটের অনুমতি নিয়ে ময়না তদন্ত ছাড়াই তন্ময়ের লাশ কবরস্থ করা হয়। তন্ময়ের বাবা চুনারুঘাট সদরে একটি ভাড়া বাসায় বসবাস করছেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com