বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১:৪৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জের উপজেলা চেয়ারম্যান সেলিম চৌধুরী ও সেফু চৌধুরীসহ ৫ প্রার্থীর মনোনয়ন বাতিল আজমিরীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মর্তুজা হাসান গ্রেফতার ১০ ঘন্টার মাথায় জামিন শায়েস্তাগঞ্জে সার-বীজ বিতরণ করলেন এমপি আবু জাহির উপজেলা চেয়ারম্যান প্রার্থী মোতাচ্ছিরুল ইসলামকে বার পঞ্চায়েতের সমর্থন শায়েস্তানগর তেমুনিয়ায় রাস্তার পাশে অবৈধ দোকান ॥ অভিযানে উচ্ছেদ নিষেধাজ্ঞা অমান্য করে শহরের প্রধান সড়ক দিয়ে ট্রাক-ট্রাক্টরের প্রবেশ লাখাইয়ে ৩০ পিস ইয়াবাসহ ইসমাইল গাজী গ্রেফতার বাহুবলে ১ চেয়ারম্যান ও ১ ভাইস চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন অবৈধ চুনারুঘাটে দিনব্যাপী এডিএসআরএমটিপি প্রকল্পের নন গ্রুপ কৃষক-কৃষাণী প্রশিক্ষণ শায়েস্তাগঞ্জে ইন্টারনেট ব্যবসা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক

শহরের দক্ষিণ তেঘরিয়া নদীর পাড় এলাকায় মাদক ব্যবসায়ী আটক

  • আপডেট টাইম শুক্রবার, ২৯ জুন, ২০১৮
  • ৪৩১ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জে মাদক বিরোধী বিশেষ অভিযানে শহরতলীর দক্ষিণ তেঘরিয়া নদীর পাড় এলাকা থেকে ১ মাদক ব্যবসায়ীকে আটক করেছে হবিগঞ্জ জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর। গতকাল বৃহস্পতিবার রাত সাড়ে ১২টার দিকে মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের সিলেট বিভাগীয় উপ-সহকারী পরিচালক মোঃ সিদ্দিকুর রহমানের নেতৃত্বে একদল পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে ওই এলাকায় মাদক বিরোধী অভিযান চালান। এ সময় ১ মাদক ব্যবসায়ী ইয়াবা বিক্রিকালে হাতে নাতে আটক করে। এ সময় তার দেহ তল্লাশী করে ৩০ পিস নিষিদ্ধ মরন নেশা ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। আটককৃত মাদক ব্যবসায়ী হল হবিগঞ্জ শহরতলীর দক্ষিণ তেঘরিয়া গ্রামের মৃত আজগর আলীর পুত্র মোঃ কিম্মত আলী (৪৮) ।
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ কর্মকর্তা জানান, আটককৃত মাদক ব্যবসায়ী দীর্ঘদিন যাবত হবিগঞ্জের বি রোড এলাকাসহ আশপাশের এলাকায় ইয়াবাসহ বিভিন্ন মাদকদ্রব্য খুচরা ও পাইকারি সরবরাহ করে আসছিল। এ ব্যাপারে সিদ্দিকুর রহমান বলেন, আটককৃত মাদক ব্যবসায়ী নিষিদ্ধ মাদক দ্রব্য বিক্রয়ের উদ্দেশ্যে বহন করার অপরাধে অভিযুক্ত করে মাদক আইনে মামলা দেয়া হয়েছে। পরে তাদেরকে রাতে সদর থানায় হস্তান্তর করা হয়। আজ শুক্রবার তাদেরকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে বলে জানান।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com