বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৬:১৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

পইল হাই স্কুলের প্রধান শিক্ষকের বিরুদ্ধে স্বাক্ষর জাল করে অর্থ আত্মসাতের অভিযোগে মামলা

  • আপডেট টাইম বুধবার, ২৭ জুন, ২০১৮
  • ৪৭০ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ সকদর উপজেলার পইল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সামছুল হকের বিরুদ্ধে স্বাক্ষর জাল করে অর্থ আত্মসাতের অভিযোগে মামলা দায়ের করা হয়েছে। গতকাল মঙ্গলবার হবিগঞ্জের বিজ্ঞ অতিরিক্ত চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে ওই স্কুলের পিয়ন মোঃ নায়েব আলী মামলাটি দায়ের করেন। বিচারক মামলাটি আমলে নিয়ে সিআইডি পুলিশকে তদন্তের জন্য আদেশ প্রদান করেন।
বাদী মামলার আরজিতে অভিযোগ করেন, ১১ মে পইল উচ্চ বিদ্যালয়ে সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক নিয়োগ পরীক্ষা অনুষ্ঠিত হয়। ওই স্কুলের প্রধান শিক্ষক সামছুল হক উক্ত পরীক্ষা কেন্দ্রের বিভিন্ন খরচ বাবত ভুয়া বানোয়াট মাস্টার রোল সৃষ্টি করে মামলার বাদীসহ বিভিন্ন শিক্ষকদের স্বাক্ষর জাল করে টাকা উত্তোলন করেন। মামলায় বলা হয়, পরীক্ষা কেন্দ্রের অফিস পিয়নের পারিশ্রমিক বিতরনের প্রাপ্তি স্বীকার পত্রে মাস্টার রোলে ৫নং কলামে বাদীর নাম ব্যবহার ও তার স্বাক্ষর জাল করে তিনি ৬শত টাকা উত্তোলন করেন। একই কায়দায় ৩নং কলামে ওই স্কুলের পিয়ন মুনছুব আলীর ৬শ টাকা উত্তোলন করেন। একই কায়দায় ২নং কলামে ওই স্কুলের অফিস সহকারী ফাহমিদা আক্তার ১ হাজার টাকা, অফিস সহকারী সৈয়দা তৌহিদা বেগমের ১ হাজার টাকা, অফিস সহকারী স্বপন পালের ১ হাজার টাকাসহ আরও বিভিন্ন শিক্ষকের এই রকম কায়দায় টাকা হাতিয়ে নেন তিনি।
এ ব্যাপারে তারা প্রধান শিক্ষকে জিজ্ঞাসা করলে তিনি কোন সদোত্তার দিতে পারেননি।
এ ব্যাপারে প্রধান শিক্ষক সামছুল হকের সাথে মোবাইল ফোনে যোগাযোগ করা হলে তিনি জানান, মামলার বাদী নায়েব আলী একজন নৈশ প্রহরী। আমার উপর আনিত অভিযোগ সম্পুর্ণ মিথ্যা ও বানেয়াট।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com