মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০৩:৫৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে আওয়ামী লীগের দুই নেতার নির্বাচনী সভাকে কেন্দ্র করে সংঘর্ষ ॥ আহত ২০ রাজধানীর উত্তরা এলাকায় পুলিশের বিশেষ অভিযান ॥ নবীগঞ্জের কলেজ ছাত্র তাহসিন হত্যা মামলার আসামী শাফি গ্রেফতার বাংলাদেশের স্বাধীনতা অর্জনে নাট্যকর্মীদের অবদান অনস্বীকার্য- এমপি আবু জাহির পুলিশের দায়েরকৃত মামলায় যুবদল ও ছাত্রদলের চার নেতা কারাগারে জেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান আলেয়া আক্তারকে হবিগঞ্জ প্রেসক্লাব নেতৃবৃন্দের ফুলেল শুভেচ্ছা খোশ আমদেদ মাহে রমজান সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় চুনারুঘাটের প্রবাসী যুবক নিহত প্রবাসে সাংবাদিকতায় অনন্য অবদান রাখায় নবীগঞ্জের সাংবাদিক মতিউর মুন্নাকে গ্রিসে বাংলাদেশ দূতাবাসের সম্মাননা প্রদান মাধবপুরে নিখোঁজের ৪ দিন পর নদী থেকে হৃদয়ের লাশ উদ্ধার ক্যান্সারে আক্রান্ত সাবেক চেয়ারম্যান সত্যজিত দাশকে বাচাতে এগিয়ে আসুন

বাহুবলের খাগাউড়া গ্রামে উত্তেজনা সভা সমাবেশে পুলিশের নিষেধাজ্ঞা

  • আপডেট টাইম শনিবার, ২৩ জুন, ২০১৮
  • ৪৬২ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ দাঙ্গা-হাঙ্গামা ও মামলায় জর্জরিত বাহুবলের স্নানঘাট ইউনিয়নের খাগাউড়া গ্রামে সভা-সমাবেশে নিষেধাজ্ঞা দিয়েছে পুলিশ প্রশাসন। পূর্ব বিরোধের জের ধরে বিবাদমান দুটিপক্ষের মধ্যে উত্তেজনা সৃষ্টি হলে গতকাল শুক্রবার বিকেলে নবীগঞ্জ-বাহুবল সার্কেলের সহকারী পুলিশ সুপার পারভেজ আলম চৌধুরী ও বাহুবল মডেল থানার অফিসার ইনচার্জ মাসুক আলী গ্রামে গিয়ে উভয়পক্ষকে ডেকে সভা-সমাবেশ করতে নিষেধাজ্ঞা প্রদান করেন। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, জল মহালের ইজারা, পঞ্চায়েতি ফান্ডের টাকা এবং আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ওই গ্রামে দুটি পক্ষের মধ্যে দাঙ্গা-হাঙ্গামাসহ মামলা মোকাদ্দমা চলছে। সম্প্রতি দুই কিশোরের মধ্যে ঝগড়াকে কেন্দ্র করে নতুন করে উভয়পক্ষের মাঝে মামলা পাল্টা মামলা দায়ের করা হয় এবং নতুন উত্তেজনা দেখা দেয়। গতকাল শুক্রবার একটি পক্ষ সভা আহ্বান করে। এতে সংঘর্ষের আশঙ্কা সৃষ্টি হয়। এ খবর পেয়ে এএসপি পারভেজ আলম চৌধুরী ও থানার অফিসার ইনচার্জ মোঃ মাসুক আলীর নেতৃত্বে একদল পুলিশ গ্রামে গিয়ে উভয়পক্ষকে নিয়ে বসে তাদের বক্তব্য গ্রহণের পর যাবতীয় বিরোধ নিরসনের জন্য পুলিশের পক্ষ থেকে সময় দেয়া হয়।
এছাড়া চলমান বিরোধ নিয়ে দায়েরকৃত মামলাগুলো আইনি প্রক্রিয়ায় নিষ্পত্তি করার জন্য পুলিশের পক্ষ থেকে বলা হয়। এর ভিতর গ্রামে যে কোনো ধরণের দাঙ্গা-হাঙ্গামারোধে সভা সমাবেশের বিরুদ্ধে পুলিশ নিষেধাজ্ঞা প্রদান করা হয়। এ সময় স্নানঘাট ইউপি চেয়ারম্যান মোঃ ফেরদৌস আলমসহ স্থানীয় ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com