মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০৮:০৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে আওয়ামী লীগের দুই নেতার নির্বাচনী সভাকে কেন্দ্র করে সংঘর্ষ ॥ আহত ২০ রাজধানীর উত্তরা এলাকায় পুলিশের বিশেষ অভিযান ॥ নবীগঞ্জের কলেজ ছাত্র তাহসিন হত্যা মামলার আসামী শাফি গ্রেফতার বাংলাদেশের স্বাধীনতা অর্জনে নাট্যকর্মীদের অবদান অনস্বীকার্য- এমপি আবু জাহির পুলিশের দায়েরকৃত মামলায় যুবদল ও ছাত্রদলের চার নেতা কারাগারে জেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান আলেয়া আক্তারকে হবিগঞ্জ প্রেসক্লাব নেতৃবৃন্দের ফুলেল শুভেচ্ছা খোশ আমদেদ মাহে রমজান সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় চুনারুঘাটের প্রবাসী যুবক নিহত প্রবাসে সাংবাদিকতায় অনন্য অবদান রাখায় নবীগঞ্জের সাংবাদিক মতিউর মুন্নাকে গ্রিসে বাংলাদেশ দূতাবাসের সম্মাননা প্রদান মাধবপুরে নিখোঁজের ৪ দিন পর নদী থেকে হৃদয়ের লাশ উদ্ধার ক্যান্সারে আক্রান্ত সাবেক চেয়ারম্যান সত্যজিত দাশকে বাচাতে এগিয়ে আসুন

অ্যাডভোকেট সাইদুর রহমানের স্ত্রীর ইন্তেকাল ॥ বিভিন্ন মহলের শোক

  • আপডেট টাইম মঙ্গলবার, ৩ সেপ্টেম্বর, ২০১৩
  • ৩৫৩ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ অ্যাডভোকেট সাইদুর রহমানের স্ত্রী শাহানা আক্তার ইন্তেকাল করেছেন (ইন্না…রাজিউন)। গতকাল সোমবার দুপুরে ঢাকার বারডেম হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি ইন্তেকাল করেন। তার বয়স হয়েছিল ৫১ বছর। মৃত্যুকালে তিনি ১ পুত্র, ২ কন্যা, অসংখ্য আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। মরহুমার লাশ বারডেমের হিমঘরে রাখা হয়েছে। তার পুত্র হাফিজুর রহমান পরাগ দেশে আসার পর তাকে হবিগঞ্জে নিয়ে আসা হবে।
উল্লেখ্য, তিনি দীর্ঘদিন যাবৎ বিভিন্ন জটিল রোগে ভুগছিলেন। সাইদুর রহমানের স্ত্রীর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন কবি ও প্রাবন্ধিক এম এ রব, নজরুল একাডেমীর সভাপতি তাহমিনা বেগম গিনি, সম্মিলিত সাংস্কৃতিক জোটের জেলা সাধারণ সম্পাদক অনিরুদ্ধ কুমার শান্তনু, কবি ও নাট্যকার রুমা মোদক, বাপা জাতীয় পরিষদ সদস্য তোফাজ্জল সোহেল, সাহিত্য ও সংবাদকর্মী সিদ্দিকী হারুন, স্কাউটস সংগঠক অ্যাডভোকেট আব্দুল কাইয়ূম, অ্যাডঃ আফম খায়রুল ইসলাম খোকন, সাহিত্য কর্মী অপু চৌধুরী, চেতনায় ’৭১-এর সদস্য সচিব এডঃ কেয়া চৌধুরী প্রমুখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com