বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৬:৩৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

অশুভ শক্তি এখনও দেশে ষড়যন্ত্র করছে-এমপি মজিদ খান

  • আপডেট টাইম শুক্রবার, ১৫ জুন, ২০১৮
  • ৪৪১ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ বানিয়াচং আজমিরীগঞ্জ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট মোঃ আব্দুল মজিদ খান বলেছেন, রামজান হচ্ছে সিয়াম-সাধনার মাস। এই পবিত্র মাসে ইবাদত করলে সবচেয়ে বেশি ছোয়াব পাওয়া যায়। তাই আসুন আমরা সকল ভেদাভেদ ভুলে গিয়ে এই পবিত্র মাসে ইবাদতের মাধ্যমে আল্লাহর সন্তুষ্টি অর্জন করি।
গতকাল বৃহস্পতিবার বিকালে বানিয়াচং উপজেলা ছাত্রলীগের আয়োজনে দোয়া ও ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন। এমপি মজিদ খান আরো বলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশবাসীর উন্নয়নে দিনরাত পরিশ্রম করে যাচ্ছেন। তাই আসুন প্রধানমন্ত্রীর নেক হায়াত দান করার জন্য আল্লাহ্ কাছে প্রার্থনা করি এবং দেশ ও জাতির কল্যাণে যাতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা আরো বেশিদিন কাজ করে যেতে পারেন সেজন্য আমরা সবাই মিলে দোয়া করি। কারণ এই প্রধানমন্ত্রীর জন্যই দেশ আজ উন্নত দেশের দিকে এগিয়ে যাচ্ছে। আমরা সকলে মিলে শান্তিপূর্ণভাবে যার যার ধর্মীয় কর্মকান্ড পালন করতে পারছি। এক সময় জঙ্গিবাদ এবং বোমাবাজদের জন্য দেশে ধর্মীয় কর্মাকান্ডে বিঘœ ঘটেছিল। এই অশুভ শক্তি এখনও দেশে ষড়যন্ত্র করছে। এই ষড়যন্ত্রকারীদের হাত থেকে দেশ রক্ষা করতে আগামী নির্বাচনেও নৌকার বিজয় নিশ্চিত করা প্রয়োজন। তিনি আরো বলেন, জননেত্রী শেখ হাসিনার সঠিক নেতৃত্বে কারণে বাংলাদেশ আজ উন্নয়নের মহাসড়কে দাঁড়িয়েছে। সবসময়ের অবহেলিত ভাটি বাংলার বানিয়াচং আজমিরীগঞ্জ উপজেলায় শিক্ষা যোগাযোগ স্বাস্থ্য বিদ্যুতায়ন কৃষিসহ সকল ক্ষেত্রে অভূতপূর্ন উন্নয়ন হয়েছে। শেখ হাসিনার সরকার না হলে এত উন্নয়ন করা সম্ভব হতো না। এ জেড এম উজ্জ্বলের সভাপতিত্বে ও রফিকুল আলম চৌধুরী রিপনের পরিচালনায় বক্তব্য রাখেন জনাব আলী ডিগ্রী কলেজের অধ্যক্ষ শাফিউজ্জামান খান, জেলা আওয়ামীলীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক তজমুল হক চৌধুরী, বানিয়াচং থানা অফিসার ইনচার্জ মোজাম্মল হক, সাবেক চেয়ারম্যান মিজানুর রহমান খান, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি হাজী হারুন মিয়া, অর্থ বিষয়ক সম্পাদক হাজী জয়নাল আবেদীন, জেলা পরিষদের সদস্য মনির হোসেন খান, জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক এহিয়া চৌধুরী, সুজাতপুর ইউনিয়নের চেয়ারম্যান মোঃ আব্দুল কদ্দুছ শামীম, বড়ইউড়ি ইউনিয়নের চেয়ারম্যান হাবিবুর রহমান, পৈলারকান্দি ইউনিয়নের চেয়ারম্যান ফজলুর রহমান খান, কাগপাশা ইউনিয়নের চেয়ারম্যান এরশাদ আলী, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক এনামুল হোসেন খান বাহার, জনাব আলী কলেজের সাবেক ভিপি শাহ নেওয়াজ ফুল মিয়া, উপজেলা আওয়ামীলীগের ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক নজরুল ইসলাম, কৃষি বিষয়ক সম্পাদক আবুল হোসেন, জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মুকিদুল ইসলাম মুকিত, উপজেলা আওয়ামীলীগের সাবেক সহ-সভাপতি আব্দুল কাদির তুফানী, সাবেক সাংগঠনিক সম্পাদক আরজু মিয়া, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক শেখ আলমগীর হোসেন, সাংগঠনিক সম্পাদক সাহিবুর রহমান, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আশরাফ সোহেল প্রমূখ। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত করেন হাফেজ খালেদ আহমদ। অনুষ্ঠানে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের সহশ্রাধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com