শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০২:৪৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

হবিগঞ্জ কিন্ডারগার্টেন ফোরামের রমজানের তাৎপর্য শীর্ষক সভা ও ইফতার মাহফিল

  • আপডেট টাইম রবিবার, ১০ জুন, ২০১৮
  • ৪৭১ বা পড়া হয়েছে

প্রেস বিজ্ঞপ্তি ॥ হবিগঞ্জ কিন্ডারগার্টেন ফোরামের উদ্যোগে রমজানের তাৎপর্য শীর্ষক আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গত বৃহস্পতিবার স্থানীয় একটি অভিজাত হোটেলে এই সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।
ফোরামের সভাপতি এখলাছুর রহমানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ নাসির উদ্দিনের পরিচালনায় অনুষ্ঠিত আলোচনা সভা ও ইফতার মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হবিগঞ্জ কিন্ডারগার্টেন ফোরামের কন্ট্রোলার উপাধ্য আব্দুজ জাহিদ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হবিগঞ্জ সরকারী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল মজিদ, দি ল্যাবএইট হাসপাতলের চেয়ারম্যান মশিউর রহমান শামীম।
সভায় বক্তব্য রাখেন শাহ জানে আলম, আব্দুল আজিজ তালুকদার, সেকুল ইসলাম সরদার, আব্দুস সাত্তার, এইচ এম ফারুক, এমনার মিয়া, এহতেশামুল হক শামীম, নাজমুল ইসলাম, জুনু, হুসাইন আহমেদ। সভার শুরুতেই পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন হাফেজ মাওলানা এইচ এম মোকাররম। সভায় উপস্থিত ছিলেন মঞ্জুরুল হক মাসুদ, মোল্লা জালাল উদ্দিন, শাহ আলম, আমিনুল ইসলাম, তুফাজ্জল ইসলাম, সাইফুর রহমান মেহেদি, লুৎফুর রহমান আলফু, সাদেক মিযা, আবুল কালাম তালুকদার, জুসনা আক্তার প্রমুখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com