সোমবার, ২৫ মে ২০২০, ০৫:১৪ অপরাহ্ন

সংবাদ শিরোনাম ::
শ্রীমঙ্গলে যুবলীগ নেতা সেলিমের উদ্যোগে সাড়ে ৫শ অসহায় মানুষের মাঝে ঈদ সামগ্রী বিতরণ নবীগঞ্জের বিভিন্ন গ্রামে ড. রেজা কিবরিয়ার পক্ষে খাদ্য সামগ্রী বিতরণ হবিগঞ্জে শেষ হয়েছে ৫দিন ব্যাপি ইয়ূথ এসোসিয়েশন অব ইউকে এর খাদ্য সহায়তা বিতরণ নবীগঞ্জে গৃহহীন দুই বীর সেনা মুক্তিযোদ্ধাকে সেনাবাহিনীর বাসস্থান উপহার আলমগীর চৌধুরীর সৌজন্যে নবীগঞ্জে ১৬৫ পরিবারকে ঈদ উপহার প্রদান নবীগঞ্জে স্বাস্থ্য বিধি অমান্য করায় ভ্রাম্যমান আদালতের জরিমানা “বঙ্গবন্ধু ছাত্র একতা পরিষদ” নেতা রায়হান এর উদ্যোগে ইফতার বিতরণ এখন প্রমান করার সময় মানুষ মানুষের জন্য-মোতাচ্ছিরুল ইসলাম অনাহারী মুখ খাবার তুলে দিচ্ছেন হবিগঞ্জ ছাত্র সমন্বয় ফোরাম বাগুনিপাড়া ডিফেন্স হোল্ডার এ্যাসোসিয়েশন ঈদ উপহার বিতরন
দরিদ্র জনগোষ্টির পাশে আপজন

দরিদ্র জনগোষ্টির পাশে আপজন

প্রেস বিজ্ঞপ্তি ॥ সম্প্রীতি ও সমৃদ্ধির আরেক ধাপ এ শ্লোগান নিয়ে আপনজন হবিগঞ্জের উদ্যোগে দরিদ্র ও অসহায়দের মাঝে পবিত্র ঈদুল ফিরত উপলক্ষ্যে ৩ শতাধিক নারী-পুরুষে মাঝে বস্ত্র বিতরণ করা হয়েছে। এ উপলক্ষ্যে গতকাল বিকালে হবিগঞ্জ প্রেসক্লাব মিলনায়তনে এক আলোচনা সভা অনুষ্টিত হয়। এতে সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি ও হবিগঞ্জ উন্নয়ন সংস্থার নির্বাহী পরিচালক মোহাম্মদ শাহীন। সাধারণ সম্পাদক ও সহকারি অধ্যাপক মোঃ তরিকুল ইসলাম হারুন এর সঞ্চালনায় অনুষ্ঠানে অতিথি ছিলেন সহযোগী অধ্যাপক গিয়াস উদ্দিন আহমেদ চৌধুরী, হবিগঞ্জ আইনজীবি সমিতির সাধারণ সম্পাদক এডঃ মোঃ সফিকুল ইসলাম, হবিগঞ্জ প্রধান ডাকঘরের শহর পরিদর্শক সফিকুর রহমান তোফায়েল ও বিশিষ্ট ব্যবসায়ী প্রণব পাল। অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন, কৃষি ব্যাংক কর্মকর্তা মোহাম্মদ আব্দুল্লাহ, শিশু সংগঠক বাদল রায়, এডঃ কামরুল হাছান চৌধুরী, প্রভাষক মোঃ মুর্শেদ কামাল ও বাহুবল উপজেলা ভূমি অফিসের সার্ভেয়ার মোঃ নুরুর রহমান হারুন। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন এডঃ সফিকুল ইসলাম। গীতা পাঠ করেন লাখাই সিংহগ্রাম প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক প্রাণেশ দাশ। উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আপনজন সদস্য অগ্রণী ব্যাংক ব্যবস্থাপক মাধব চন্দ্র রায়, জনতা ব্যাংক ব্যবস্থাপক মোঃ মকসুদ আলী, জনতা ব্যাংক চুনারুঘাট শাখার ব্যবস্থাপক আব্দুর রকিব, কৃষি ব্যাংক কর্মকর্তা জিতেশ রঞ্জন সুত্রধর, বিশিষ্ট ব্যবসায়ী হাজী কুতুব উদ্দিন, কৃষি ব্যাংক কর্মকর্তা আক্তারুজ্জামান, এডঃ আজিজুল হক চৌধুরী জুয়েল, দুবাই প্রবাসী নুরুল হক, সাইফুদ্দিন আহমেদ চৌধুরী অপু, আব্দুল্লাহ আল-মামুন ও জুলফিকার আলম চৌধুরী লাল।
উল্লেখ্য, আপনজন হবিগঞ্জ গত ৭ বছর ধরে পবিত্র ঈদে দরিদ্র ও অসহায়দের মাঝে কাপড় বিতরণ, মাহে রমজান উপলক্ষ্যে খাদ্য সামগ্রী বিতরণ, শীতবস্ত্র বিতরণ, দরিদ্র ও মেধাবী ছাত্রছাত্রীদের মাঝে স্কুল সামগ্রী বিতরণ করে আসছে। এই ধারাবাহিকতা ভবিষ্যতেও অব্যাহত থাকবে।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com