বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৩:০৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

দরিদ্র জনগোষ্টির পাশে আপজন

  • আপডেট টাইম শনিবার, ৯ জুন, ২০১৮
  • ৫২৭ বা পড়া হয়েছে

প্রেস বিজ্ঞপ্তি ॥ সম্প্রীতি ও সমৃদ্ধির আরেক ধাপ এ শ্লোগান নিয়ে আপনজন হবিগঞ্জের উদ্যোগে দরিদ্র ও অসহায়দের মাঝে পবিত্র ঈদুল ফিরত উপলক্ষ্যে ৩ শতাধিক নারী-পুরুষে মাঝে বস্ত্র বিতরণ করা হয়েছে। এ উপলক্ষ্যে গতকাল বিকালে হবিগঞ্জ প্রেসক্লাব মিলনায়তনে এক আলোচনা সভা অনুষ্টিত হয়। এতে সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি ও হবিগঞ্জ উন্নয়ন সংস্থার নির্বাহী পরিচালক মোহাম্মদ শাহীন। সাধারণ সম্পাদক ও সহকারি অধ্যাপক মোঃ তরিকুল ইসলাম হারুন এর সঞ্চালনায় অনুষ্ঠানে অতিথি ছিলেন সহযোগী অধ্যাপক গিয়াস উদ্দিন আহমেদ চৌধুরী, হবিগঞ্জ আইনজীবি সমিতির সাধারণ সম্পাদক এডঃ মোঃ সফিকুল ইসলাম, হবিগঞ্জ প্রধান ডাকঘরের শহর পরিদর্শক সফিকুর রহমান তোফায়েল ও বিশিষ্ট ব্যবসায়ী প্রণব পাল। অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন, কৃষি ব্যাংক কর্মকর্তা মোহাম্মদ আব্দুল্লাহ, শিশু সংগঠক বাদল রায়, এডঃ কামরুল হাছান চৌধুরী, প্রভাষক মোঃ মুর্শেদ কামাল ও বাহুবল উপজেলা ভূমি অফিসের সার্ভেয়ার মোঃ নুরুর রহমান হারুন। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন এডঃ সফিকুল ইসলাম। গীতা পাঠ করেন লাখাই সিংহগ্রাম প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক প্রাণেশ দাশ। উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আপনজন সদস্য অগ্রণী ব্যাংক ব্যবস্থাপক মাধব চন্দ্র রায়, জনতা ব্যাংক ব্যবস্থাপক মোঃ মকসুদ আলী, জনতা ব্যাংক চুনারুঘাট শাখার ব্যবস্থাপক আব্দুর রকিব, কৃষি ব্যাংক কর্মকর্তা জিতেশ রঞ্জন সুত্রধর, বিশিষ্ট ব্যবসায়ী হাজী কুতুব উদ্দিন, কৃষি ব্যাংক কর্মকর্তা আক্তারুজ্জামান, এডঃ আজিজুল হক চৌধুরী জুয়েল, দুবাই প্রবাসী নুরুল হক, সাইফুদ্দিন আহমেদ চৌধুরী অপু, আব্দুল্লাহ আল-মামুন ও জুলফিকার আলম চৌধুরী লাল।
উল্লেখ্য, আপনজন হবিগঞ্জ গত ৭ বছর ধরে পবিত্র ঈদে দরিদ্র ও অসহায়দের মাঝে কাপড় বিতরণ, মাহে রমজান উপলক্ষ্যে খাদ্য সামগ্রী বিতরণ, শীতবস্ত্র বিতরণ, দরিদ্র ও মেধাবী ছাত্রছাত্রীদের মাঝে স্কুল সামগ্রী বিতরণ করে আসছে। এই ধারাবাহিকতা ভবিষ্যতেও অব্যাহত থাকবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com