বৃহস্পতিবার, ০৪ মার্চ ২০২১, ০৬:১৭ অপরাহ্ন

সংবাদ শিরোনাম ::
সাতছড়িতে বিজিবির অভিযান রকেট লাঞ্চারের ১৮টি গোলা উদ্ধার হবিগঞ্জে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে ম্যারাথন এর উদ্বোধন সাতছড়ি উদ্যানে পূর্বের ৬ অভিযানে যা যা মিলেছে উদ্ধার হওয়া রকেট লাঞ্চারের গোলাগুলো খুব বিপজ্জনক আলোচনায় কাহালু ও চট্টগ্রামের ১০ ট্রাক অস্ত্র নোয়া হাটি সংবর্ধনা সভায় মেয়র সেলিম ॥ আমি হবিগঞ্জ পৌরবাসীর ভালবাসা কুড়িয়ে নিতে চাই হবিগঞ্জ পৌরসভার নব-নির্বাচিত ২ কাউন্সিলরকে ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন মেয়র আরিফুল হক চৌধুরী নবীগঞ্জে মাদকাসক্ত স্বামীর বিরুদ্ধে মামলা ॥ হুমকির মুখে নিরিহ পরিবার পৌরসভার নবনির্বাচিত মেয়রের সঙ্গে ব্যাংকারদের শুভেচ্ছা বিনিময় নবীগঞ্জে শেখ মুজিব ঢাকা ম্যারাথন ২০২১ প্রতিযোগীতায় ॥ ২৩ বিজয়ী
হবিগঞ্জে সাংবাদিক ও পুলিশের সৃষ্ট সমস্যার সমাধান ॥ দুই এসআই ক্লোজড ॥ দুঃখ প্রকাশ

হবিগঞ্জে সাংবাদিক ও পুলিশের সৃষ্ট সমস্যার সমাধান ॥ দুই এসআই ক্লোজড ॥ দুঃখ প্রকাশ

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জে ইউকে ভিত্তিক চ্যানেল-এস এর সহকারী প্রতিনিধি সিরাজুল ইসলাম জীবনের ওপর নির্যাতনের ঘটনায় পুলিশে দুই এসআই’কে ক্লোজ করা হয়েছে। এছাড়া এ ঘটনায় দুঃখ প্রকাশ করেছেন পুলিশ সুপার (এসপি) বিধান ত্রিপুরা।
গতকাল বৃহস্পতিবার (৭ জুন) দুপুরে হবিগঞ্জ প্রেসক্লাব মিলনায়তনে অনুষ্ঠিত সাংবাদিকদের সঙ্গে এক মতবিনিময় সভায় তিনি এ ঘটনার জন্য দুঃখ প্রকাশ করেন। পুলিশ সুপার বলেন, সাংবাদিক নির্যাতনের সঙ্গে জড়িত কাউকেই ছাড় দেওয়া হবে না। দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করা হবে। কোনো পুলিশ সদস্যের অপকর্মের দায় পুরো বাহিনী বহন করবে না। কারো ব্যক্তিগত অপরাধের দায়িত্ব তাকেই নিতে হবে।
তিনি বলেন, এ ঘটনায় এরইমধ্যে সদর মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) রকিবুল হাসান ও এসআই আব্দুল মুকিদ চৌধুরীকে প্রত্যাহার (ক্লোজ) করা হয়েছে। পুলিশ ও সাংবাদিক পারস্পরিক সহযোগিতার ভিত্তিতে সমাজের উন্নয়নে কাজ করে থাকেন। রাষ্ট্রের উন্নয়নের স্বার্থেই তাদের একসঙ্গে কাজ করা উচিত। সব ভুল বোঝাবুঝি কাটিয়ে আগামীতে পুলিশ-সাংবাদিক ঐক্যবদ্ধভাবে কাজ করার আহ্বান জানান পুলিশ সুপার বিধান ত্রিপুরা।
হবিগঞ্জ প্রেসক্লাবের সহ-সভাপতি ইসমাইল হোসেনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রাসেল চৌধুরীর পরিচালনায় সভায় অন্যান্যের মধ্যে আরও উপস্থিত ছিলেন-অতিরিক্ত পুলিশ সুপার আসম শামছুর রহমান ভূঁইয়া, হবিগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইয়াছিনুল হক, হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি মোঃ ফজলুর রহমান, গোলাম মোস্তফা রফিক, রুহুল হাসান শরীফ, হারুনুর রশিদ চৌধুরী, শোয়েব চৌধুরী, মোহাম্মদ নাহিজ, সফিকুর রহমান চৌধুরী, চৌধুরী মোহাম্মদ ফরিয়াদ প্রমুখ।
এছাড়াও মতবিনিময় সভায় হবিগঞ্জের কর্মরত শতাধিক সাংবাদিক উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com