শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:৩৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

লাখাই উপজেলা নির্বাচনে প্রার্থী সম্পর্কে চলছে অপপ্রচার আওয়ামীলীগের একক প্রার্থী নেই কেউ বহিস্কারও হয়নি-আবু জাহির এমপি

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ২০ মার্চ, ২০১৪
  • ৩৮৬ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ লাখাই উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে দলীয় অনুকম্পা পেতে মরিয়া হয়ে উঠছেন অনেক প্রার্থী। নির্বাচনী বৈতরণী পাড় হতেই দলকে ব্যবহার করা হচ্ছে। অপপ্রচার চালানো হচ্ছে বিভিন্ন ভাবে। এতে করে হিতে বিপরীত হচ্ছে। এ উপজেলা নির্বাচনে আওয়ামীলীগের একাধিক নেতা চেয়ারম্যান পদে প্রার্থী হয়েছেন। একাধিকবার একক প্রার্থী মনোনীত করতে সমঝোতা বৈঠক ব্যর্থ হয়েছে। ফলে লাখাই উপজেলায় আওয়ামীলীগের মনোনীত দলীয় একক প্রার্থী নেই। দলীয় সিদ্ধান্তে সবার জন্য উন্মুক্ত করে দেয়া হয়েছে। তার পরও দলীয় অনুকম্পা নিয়ে নির্বাচনী বৈতরণী পাড় হতে কেউ কেউ নিজেকে দলের একক প্রার্থী হিসেবে প্রচার প্রচারণা চালাচ্ছেন। প্রতিপক্ষকে ঘায়েল করতে কোন কোন প্রার্থীকে দল থেকে বহিস্কার করা হয়েছে বলেও অপপ্রচার চালানো হচ্ছে কৌশলে। বিএনপিতেও এ কৌশল অবলম্বন করা হয়। গতকাল জেলা আওয়ামীলীগ নেতা চেয়ারম্যান প্রার্থী আবুল হাসেম মোল্লা মাসুমকে দল থেকে বহিস্কার করা হয়েছে বলে অপপ্রচার করা হয়। এতে করে সাধারণ ভোটারদের মধ্যে বিভ্রান্তি সৃষ্টি হয়। আবার আবুল হাসেম মোল্লা মাসুমকে আওয়ামীলীগের একক প্রার্থী ঘোষনা করা হয়েছে বলেও প্রচার করা হয়। অনেকে সাংবাদিকদের নিকট ফোন করে একক প্রার্থী ও বহিস্কার এর সত্যতা জানতে চান।
এ ব্যাপারে জেলা আওয়ামীলীগের সভাপতি ও হবিগঞ্জ-লাখাই আসনের সংসদ সদস্য এডভোকেট আবু জহির এর সাথে যোগাযোগ করা হলে তিনি জানান-লাখাই উপজেলা নির্বাচনে দলীয় কোন একক প্রার্থী নেই। এ উপজেলায় নির্বাচনে দলীয়ভাবে সবার জন্য উন্মুক্ত করে দেয়া হয়েছে এবং দল থেকে কাউকে বহিস্কারও করা হয়নি। তিনি অপপ্রচারে বিভ্রান্ত না হতে লাখাই উপজেলাবাসীর প্রতি আহ্বান জানান।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com