সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০১৯, ০৭:০৮ অপরাহ্ন

সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জের নদী খোকোদের তালিকা প্রকাশ ॥ শীঘ্রই উচ্ছেদ অভিযান মাধবপুরে ছোট ভাইয়ের পিটুনীতে বড় ভাই খুন এমপি আবু জাহিরের প্রচেষ্টায় হবিগঞ্জ সদর ও শায়েস্তাগঞ্জ উপজেলার সকল প্রাথমিক বিদ্যালয়ে শহীদ মিনার নির্মাণ ॥ আজ এক যোগে উদ্বোধন নবীগঞ্জে সন্ত্রাসী মুছা ১০ দিনেও অধরা কর আদায়ের উপর নির্ভর করে পৌরসভার উন্নয়ন-মেয়র ছাবির চৌধুরী নবীগঞ্জে নারী প্রতারক গ্রেপ্তার মানুষ বাঁচে তার কর্মে, বয়সের মধ্যে নয়-মিলাদ গাজী এমপি নবীগঞ্জে সাবেক ইউপি সদস্যের দাফন সম্পন্ন ॥ শোক প্রকাশ ‘হবিগঞ্জের মানুষ অসাম্প্রদায়িক চেতনায় বিশ্বাসী-মেয়র মিজান দুর্নীতি আর লুটপাটের মহাসাগরে নিমজ্জিত আওয়ামীলীগের পতন হবেই- জিকে গউছ
খালেদা জিয়া কখনো গণতন্ত্রের পক্ষে ছিলেন না-এমপি আবু জাহির

খালেদা জিয়া কখনো গণতন্ত্রের পক্ষে ছিলেন না-এমপি আবু জাহির

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ সদর-লাখাই আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগ সভাপতি এডঃ মোঃ আবু জাহির বলেছেন- বর্তমান সরকারের নানামুখী উদ্যোগের কারণে দেশে এতো উন্নয়ন হচ্ছে। উন্নতি হয়েছে যোগাযোগ ব্যবস্থার, স্কুল-কলেজ, মসজিদ, মন্দিরের। কর্মসংস্থান সৃষ্টি হয়েছে। আয় বেড়েছে মানুষের, বিদ্যুৎ পৌঁছেছে মানুষের বাড়ি বাড়ি। তিনি বলেন, বিএনপি যখন ক্ষমতায় ছিল তাদের সময়ে কি উন্নয়ন হয়েছে আপনারা নিজেরা চিন্তা করলেই মিলাতে পারবেন। তাদের সরকারের আমলে কয়টা রাস্তা-ঘাট, স্কুল কলেজ ছিল, আর এখন কতটা আছে। এখন টিআর-কাবিখা আপনারা দেখছেন এবং পাচ্ছেন, কাজও হচ্ছে। কিন্তু বিএনপি-জামায়াত জনগণের সম্পদ লুটে নিয়েছিল। সোমবার নবগঠিত শায়েস্তাগঞ্জ উপজেলার ব্রাহ্মণডুরা ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন। এমপি আবু জাহির আরো বলেন, বিএনপি আর জামায়াত ক্ষমতা থাকাকালেই জঙ্গীবাদের উত্থান ঘটে। খালেদা জিয়া কখনোই গণতন্ত্রের পক্ষে ছিলেন না। আর এখনও নেই। তিনি জনগণের অধিকার হরণের রাজনীতিতে ব্যস্ত।
ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মাহবুব হোসেন চৌধুরী দিলুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক বদরুল আলম দীপনের পরিচালনায় ইফতার মাহফিলে বিশেষ অতিথির বক্তৃতা করেন সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এডঃ আব্দুল আহাদ ফারুক ও সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের সদস্য আব্দুর রশিদ তালুকদার ইকবাল।
এছাড়াও বক্তৃতা করেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান হোসাইন মোঃ আদিল জজ মিয়া, আব্দুল আউয়াল তালুকদার, সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ সরদার, ইউপি চেয়ারম্যান মোঃ মুখলিছ মিয়া, জেলা ছাত্রলীগের সভাপতি সাইদুর রহমান, সাধারণ সম্পাদক মহিবুর রহমান মাহী, নুরুল ইসলাম সরদার, শাহজাহান তালুকদার, জাকির হোসেন, গাজিউর রহমান এমরান, ফখরুল হামিদ, মামুন খান কিবরিয়া, ফখরুদ্দীন সজিব, রাজিব খান চৌধুরী, আরিফুল ইসলাম আজমান, ইউসুফুর রহমান প্রমুখ।
এছাড়াও আওয়ামী লীগ এবং সহযোগী সংগঠনের নেতাকর্মীসহ প্রায় ৩ সহশ্রাধিক লোকজন এই ইফতার মাহফিলে অংশ নেন।
বক্তারা এডঃ মোঃ আবু জাহির এমপির মাধ্যমে সম্পাদন হওয়া ব্যাপক উন্নয়ন কর্মকান্ডের কথা তুলে ধরে আগামী নির্বাচনেও তাকে ভোট দেয়ার আহবান জানান। এ সময় উপস্থিত লোকজন বক্তব্যে একাত্মতা প্রকাশ করে দলমত নির্বিশেষে এমপি আবু জাহিরকে নির্বাচিত করার প্রতিশ্র“তি ব্যক্ত করেন।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com