বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৫:৩২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জের উপজেলা চেয়ারম্যান সেলিম চৌধুরী ও সেফু চৌধুরীসহ ৫ প্রার্থীর মনোনয়ন বাতিল আজমিরীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মর্তুজা হাসান গ্রেফতার ১০ ঘন্টার মাথায় জামিন শায়েস্তাগঞ্জে সার-বীজ বিতরণ করলেন এমপি আবু জাহির উপজেলা চেয়ারম্যান প্রার্থী মোতাচ্ছিরুল ইসলামকে বার পঞ্চায়েতের সমর্থন শায়েস্তানগর তেমুনিয়ায় রাস্তার পাশে অবৈধ দোকান ॥ অভিযানে উচ্ছেদ নিষেধাজ্ঞা অমান্য করে শহরের প্রধান সড়ক দিয়ে ট্রাক-ট্রাক্টরের প্রবেশ লাখাইয়ে ৩০ পিস ইয়াবাসহ ইসমাইল গাজী গ্রেফতার বাহুবলে ১ চেয়ারম্যান ও ১ ভাইস চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন অবৈধ চুনারুঘাটে দিনব্যাপী এডিএসআরএমটিপি প্রকল্পের নন গ্রুপ কৃষক-কৃষাণী প্রশিক্ষণ শায়েস্তাগঞ্জে ইন্টারনেট ব্যবসা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক

ইউসিসি হবিগঞ্জ শাখার ওরিয়েন্টেশন

  • আপডেট টাইম বুধবার, ৩০ মে, ২০১৮
  • ৪৮৮ বা পড়া হয়েছে

প্রেস বিজ্ঞপ্তি ॥ সামনে বিশ্বকাপ। আড্ডা এবং বেড়ানোর প্রতিও ঝোক আছে সবার। কিন্তু পাবলিক বিশ্ববিদ্যালয়ে সুযোগ পেতে হলে শিক্ষার্থীদেরকে ত্যাগী হয়ে এই সবকিছু বর্জন করে প্রতিটি সেকেন্ড কাজে লাগাতে হবে। পাগলের মত চেষ্টা এবং অধ্যাবশায়ের মাধ্যমে কাংখিত ফলাফল অর্জন করা সম্ভব হবে। কোচিং করলেই ভর্তির নিশ্চয়তা মিলবে না। কোচিং শুধুমাত্র পথ দেখাবে। আর এই পথে দৌড়াতে হবে শিক্ষার্থী নিজেকেই।
গতকাল দুপুরে হবিগঞ্জ প্রেসক্লাব মিলনায়তনে দেশের শ্রেষ্ট বিশ্ববিদ্যালয় ভর্তি কোচিং সেন্টার ইউসিসি হবিগঞ্জ শাখার ওরিয়েন্টেশনে প্রধান বক্তা হিসাবে ঢাকা বিশ্ববিদ্যালয় আইবিএ থেকে এমবিএ ডিগ্রী অর্জন করে বিশিষ্ট উদ্যোক্তা এবং সাবেক ব্যাংকার বিদ্যুৎ কান্তি দাশ একথাগুলো বলেন। ইউসিসি হবিগঞ্জ শাখার অন্যতম পরিচালক এডঃ শাহ ফখরুজ্জামানের সভাপতিত্বে এবং পরিচালক আবুল কালাম ও রিশাদ হাসান এর সঞ্চালনায় ওরিয়েন্টেশনে বিশেষ অতিথি ছিলেন সরকারী বৃন্দাবন কলেজের সহকারী অধ্যাপক ও দেশের শ্রেষ্ট কলেজ শিক্ষক ড. সুভাষ চন্দ্র দেব এবং চুনারুঘাট সরকারী কলেজের প্রভাষক মোঃ জলিলুর রহমান খান। বক্তৃতা করেন- ঢাকা বিশ্ববিদ্যালয়ের মার্কেটিং বিভাগের ছাত্র জুনায়েদ মিয়া, আইন বিভাগের ছাত্র তারেক রহমান, সমাজবিজ্ঞান বিভাগের ছাত্রী ইশরাত জাহান মনীষা, শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষায় ৩য় স্থ’ান অর্জনকারী বিবিএ’র ছাত্র ফজলে রাব্বী এবং নবাগত ছাত্রী সালমা আক্তার। ইউসিসি’র পরিচালক আবুল কালাম জানান, এবারের নতুন শিক্ষার্থীদের ১ম ব্যাচের ক্লাশ ৩১ মে শুরু হবে। ১ম ব্যাচসহ অন্যান্য ব্যাচে ভর্তি কার্যক্রম অব্যাহত রয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com