শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬:৫৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

সুশান্তর শাস্তির দাবিতে মানববন্ধন

  • আপডেট টাইম বুধবার, ৩০ মে, ২০১৮
  • ৪১৮ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ কেন্দ্রীয় আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ উপ কমিটির ভূয়া পরিচয়ধারী সুশান্ত দাশের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানবন্ধন করেছেন শিক্ষার্থী ও হিন্দু যুবসমাজ জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে হবিগঞ্জ জেলা স্টুডেন্ট ইউনিট ও হিন্দু যুবসমাজের ব্যানারে আয়োজিত মানববন্ধনে নানা শ্রেণি-পেশার লোকজন অংশ নেন। মানববন্ধন শেষে পালন করা হয় অবস্থান কর্মসূচি।
এ সময় বক্তারা বলেন, সুশান্ত দাশ সুতাংয়ের নিরীহ সুখিয়া রবিদাসের টাকা আত্মসাত এবং কেন্দ্রীয় আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ উপ-কমিটির সদস্যের ভূয়া পরিচয় দিয়ে দেশ-বিদেশের বাঙালিদের কাছ থেকে অর্থকড়ি আত্মসাত করে আসছে। তারা বলেন, নিহত সুখিয়া রবিদাশের পরিবারকে সাহায্যের নামে দেশ-বিদেশ থেকে চাঁদা তুলে সে আত্মসাত করেছে। ঘটনাটি অত্যন্ত ন্যাক্কারজনক। অবিলম্বে এই অপকর্মের হোতা এবং তার সহযোগীদের আইনের আওতায় না আনলে বৃহত্তর আন্দোলনের হুশিয়ারী দেন বক্তারা। বক্তারা আরো বলেন, সুশান্ত দাশগুপ্ত হবিগঞ্জের রাজনৈতিক এবং সামাজিক সম্প্রীতি বিনষ্ট করার ষড়যন্ত্র শুরু করেছে। খন্দকার মোস্তাকের প্রেতাত্মা এবং মাদকসেবীদের নিয়ে সে একের পর এক ঘটনা করেও পার পেয়ে যাচ্ছে। সুনারু গ্রামে জেলা যুবলীগ সভাপতি আতাউর রহমান সেলিমের গাড়িবহরে হামলা করার পর বিভিন্ন মামলা হলেও তাকে গ্রেফতার না করে কোনো অদৃশ্য শক্তির মদদে সে তার অপকর্ম অব্যাহত রেখেছে। হবিগঞ্জ পৌরসভার কাউন্সিলর গৌতম কুমার রায়ের সভাপতিত্বে ও আশীষ কুমার কুরি’র পরিচালনায় মানববন্ধন ও অবস্থান কর্মসূচিতে বক্তৃতা করেন- পিন্টু আচার্য্য, বিপুল রায়, শান্তনু দাশ অলক, আফসা নাসরীন ঊর্মি, সারোয়ার হোসেন, জন মাইকেল, হেলাল উদ্দিন আফরোজ, দ্রুব জ্যোতি দাশ টিটু, কৌশিক আচার্য্য পায়েল, মিজানুর রহমান আরিফ প্রমুখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com