শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৫:০৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

শহরে ডিবি ও থানা পুলিশের অভিযান ॥ ছাত্রদল নেতাসহ ২ ইয়াবা ব্যবসায়ী গ্রেফতার

  • আপডেট টাইম মঙ্গলবার, ২৯ মে, ২০১৮
  • ৪৫১ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ সদর উপজেলা ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক সাইফুল আলম শিফন ও বড়বহুলা গ্রামের আব্দুর রশীদকে ইয়াবাহ সহ আটক করা হয়েছে। ডিবি ও হবিগঞ্জ সদর মডেল থানা পুলিশ পৃথক অভিযান চালিয়ে তাদের আটক করে। ডিবি সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে হবিগঞ্জ ডিবির ওসি শাহ আলম এর নেতৃত্বে এসআই মুসলিম উদ্দিন ও এএসআই অনিকসহ একদল পুলিশ রাত ১২ টার দিকে বড় বহুলা এলাকায় অভিযান চালায়। এসময় ২শ পিস ইয়াবা সহ আব্দুর রশিদকে পুলিশ হাতে নাতে আটক করে। সে বড় বহুলা গ্রামের মৃত হুরাই মিয়ার পুত্র।
হবিগঞ্জ জেলা গোয়েন্দা পুলিশের ওসি শাহ আলম গ্রেফতারের বিষয়টি নিশ্চত করে বলেন, হবিগঞ্জ জেলা মাদকমুক্ত করতে আমাদের অভিযান অব্যাহত রয়েছে। মাদক ব্যবসায়ীদের গ্রেফতার করতে পুলিশকে তথ্য দিয়ে সহযোগিতার করার জন্য সকলের প্রতি আহবান জানান।
এদিকে প্রতিদিনের ন্যায় গতকাল সোমবার রাত ১২ টার দিকে হবিগঞ্জ সদর থানার ওসি গোপন সংবাদের ভিত্তিতে থানার এস আই ধ্র“বেশ চক্রবর্তীসহ একদল পুলিশ পৌর এলাকার রাজনগর সরকারী প্রাথমিক বিদ্যালয় এলাকায় মাদক বিরোধী বিশেষ অভিযান চালায়। এসময় মাদক ব্যবসায়ী সাইফুল আলম শিফন (২৬) কে ১৭পিস ইয়াবা সহ আটক করা হয়। পুলিশ জানায়, তার বিরুদ্ধে ইতিপূর্বে একাধিক মাদক মামলা রয়েছে এবং ২০১৫ সালের পুলিশ এসল্ট মামলার গ্রেফতারী পরোয়ানাভুক্ত আসামী।
আটকৃত মাদক ব্যবসায়ী শিপন রাজনগর এলাকার আব্দুল কুদ্দুস মিয়ার পুত্র। সদর থানার ওসি মোঃ ইয়াসিনুল হক জানায় মাদকের বিরুদ্ধে তাদের অভিযান অব্যাহত থাকবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com