বৃহস্পতিবার, ২০ ফেব্রুয়ারী ২০২০, ০৪:৩২ অপরাহ্ন

সংবাদ শিরোনাম ::
আজমিরীগঞ্জে সম্পত্তির জন্য বাবাকে গলাকেটে হত্যা ॥ স্ত্রী সন্তান পলাতক ॥ মাথা নদীতে আর দেহ ফেলে দেয় জঙ্গলে থামছেই না চোরাচালান ॥ প্রতিদিনই আসছে ভারতীয় পণ্য ॥ এবার সীমান্তে বিপুল পরিমান মোবাইল ফোন ও টুথপেস্ট জব্ধ নবীগঞ্জে শিক্ষিকাকে উত্যক্ত করার দায়ে বখাটের কারাদণ্ড জাতির পিতার দর্শন থেকে তরুণ প্রজন্মকে শিক্ষা নিতে হবে-এমপি আবু জাহির বানিয়াচঙ্গে ইরি বোরো জমি চাষাবাদে প্রতিবন্ধকতার সৃষ্টি ॥ মামলা দায়ের ১৩ জনের বিরুদ্ধে প্রতিবেদন দাখিল লাখাইয়ে মফিজুল হত্যা ॥ আসামিদের বাড়ি-ঘরে হামলা ভাংচুর ও লুটপাট মাধবপুরে মা সমাবেশ অনুষ্ঠিত কালিয়ারভাঙ্গা ইউনিয়নের গণফোরামের রমজানপুর-উমরপুর ওয়ার্ড কমিটি গঠিত হবিগঞ্জ আই.এফ.সি’র দরিদ্রদের মাঝে সেলাই মেশিন ও অসুস্থ রোগীদের মধ্যে নগদ অর্থ বিতরণ সেচ প্রকল্পের আয়তন বাড়েনি তবুও এক বছরে আড়াই লাখ টাকার অতিরিক্ত বিল প্রদান
এতিম ও গণ্যমান্য ব্যাক্তিবর্গের সম্মানে লায়ন্স ক্লাব অব হবিগঞ্জের ইফতার মাহফিল

এতিম ও গণ্যমান্য ব্যাক্তিবর্গের সম্মানে লায়ন্স ক্লাব অব হবিগঞ্জের ইফতার মাহফিল

স্টাফ রিপোর্টার ॥ আন্তর্জাতিক স্বেচ্ছাসেবী সংস্থা লায়ন্স ক্লাব অব হবিগঞ্জ এতিম ও শহরের গণ্যমান্য ব্যাক্তিবর্গের সম্মানে দোয়া ও ইফতার মাহফিলের আয়োজন করেছে। শনিবার হবিগঞ্জ প্রেসক্লাব মিলনায়তনে এই ইফতার আয়োজন করা হয়। লায়ন্স ক্লাব অব হবিগঞ্জের প্রেসিডেন্ট এডঃ এস এম আলী আজগরের সভাপতিত্বে এবং এ কে এম মঈন উদ্দিন চৌধুরী সুমন ও এডঃ মোল্লা আবু নইম মোঃ শিবলী খায়েরের সঞ্চালনায় ইফতারের পূর্বে আলোচনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতা করেন হবিগঞ্জ পৌরসভার মেয়র আলহাজ্ব জি কে গউছ। বিশেষ অতিথি ছিলেন সিনিয়র আইনজীবী এম এ মতিন খান, বাপা প্রেসিডেন্ট অধ্যাপক ইকরামূল ওয়াদুদ, হবিগঞ্জ প্রেসক্লাব সভাপতি শাবান মিয়া, জেলা আইনজীবী সমিতির সভাপতি এডঃ আব্দুল হান্নান, সাধারণ সম্পাদক এডঃ শফিকুর রহমান, প্রেসক্লাবের সাবেক সভাপতি মোঃ ফজলুর রহমান, মোহাম্মদ নাহিজ, গোলাম মোস্তফা রফিক, অধ্যাপক মুজিবুর রহমান, ইসলাম তরফদার তনু, মিজানুর রহমান চৌধুরী, অধ্যাপক এনামূল হক, মিজানুর রহমান চৌধুরী, এডঃ নুরুল ইসলাম, বিটিবি প্রতিনিধি আলমগীর খান ছাদেক, সাংবাদিক সায়েদুজ্জামান জাহির, নাসিব প্রেসিডেন্ট শফিকুল বারী আউয়াল, ব্যবসায়ী কল্যাণ সমিতির সভাপতি শামছুল হুদা, আব্দুল কাদির চৌধুরী সোহেল, বামাকার ভাইস প্রেসিডেন্ট শামীম চৌধুরী, রোটারী ক্লাব অব হবিগঞ্জ খোয়াইর প্রেসিডেন্ট সৈয়দ আব্দুল বাকী মোঃ ইকবাল, রোটারি ক্লাব অব হবিগঞ্জ সেন্ট্রালের সাধারণ সম্পাদক হাফিজুর রহমান, লায়ন্স ক্লাব অব হবিগঞ্জের চার্টার্ড প্রেসিডেন্ট এডভোকেট এস এম বজলুর রহমান, ইমিডিয়েট পাস্ট প্রেসিডেন্ট মনসুর রশীদ কাজল, মোঃ রফিক মিয়া, মোঃ হিরাজ মিয়া, এস এম আওয়াল, জালাল উদ্দিন, আঃ কাইয়ূম, এডঃ সৈয়দ কামরুল ইসলাম সেলিম, এডঃ নিলাদ্রী শেখর পুরকায়স্থ টিটু, হাজী মর্তুজ আলী, গাজী মোঃ মিজবা উদ্দিন, আব্দুল আহাদ, মর্তুজা হাসান, আব্দুর রহমান, আলহাজ্ব মোজাহিদ হোসেন চৌধুরী, মীর এ কে এম জমিলুন্নবী ফয়সল, এম এ মুনিম চৌধুরী বুলবুল, প্রকৌশলী জয়নাল উদ্দিন খান, এডঃ অর্জুন চন্দ্র রায়, সৈয়দ মাহমুদুল হক, কাজী মহিবুর রহমান সেলিম, রাজেন্দ্র চন্দ্র দাশ প্রমুখ। পরে দোয়া পরিচালনা করেন মাওলানা ফজলুর রহমান।
প্রধান অতিথি হবিগঞ্জ পৌরসভার মেয়র জি কে গউছ হবিগঞ্জে সমাজসেবামূলক কাজে লায়ন্স ক্লাব অব হবিগঞ্জ যে ভূমিকা রাখছে তার প্রশংসা করেন। তিনি বলেন দেশের ১৯২টি ক্লাবের মাঝে হবিগঞ্জের এই ক্লাব নিজেদের কর্মসূচির জন্য সারা দেশে ৪র্থ স্থান অর্জন করেছে। এটি নিঃসন্দেহে প্রশংসনীয়। এই ক্লাবের সেবামূলক কর্মকান্ড পরিচালনার জন্য তিনি ৫০ হাজার টাকা অনুদান ঘোষনা করেন।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com