শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৮:১০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

নবীগঞ্জ জে কে হাই স্কুল মাঠকে আধুনিক ষ্টেডিয়ামে রূপান্তরিত করা হবে-আবু জাহির এমপি

  • আপডেট টাইম বুধবার, ১৯ মার্চ, ২০১৪
  • ৩৬৩ বা পড়া হয়েছে

নবীগঞ্জ প্রতিনিধি ॥ এডঃ আবু জাহির এমপি বলেছেন, আগামীতে নবীগঞ্জ জে কে হাই স্কুল মাঠকে আধুনিক ষ্টেডিয়ামে রূপান্তরিত করা হবে। খেলাধুলা যুব সমাজকে নৈতিক অবক্ষয় থেকে বিরত রাখে। তাই একজন ভাল খেলোয়ার গড়ে তোলতে শরীর চর্চার কোন বিকল্প নাই। তিনি আওয়ামীলীগ ও মহাজোট সমর্থিত প্রার্থী আলমগীর চৌধুরীকে দোয়াত-কলম মার্কায় ভোট দিয়ে নির্বাচিত করার আহ্বান জানান। তিনি গত রবিবার রাতে নবীগঞ্জ হাই স্কুল মাঠে নবীগঞ্জ প্রিমিয়ার লীগ ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলায় পুরস্কার বিতরন অনুষ্টানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন।
এ সময় উপস্থিত ছিলেন আওয়ামীলীগ ও মহাজোট মনোনীত প্রার্থী মোঃ আলমগীর চৌধুরী, নবীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ জাহাঙ্গীর আলম, নবীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক সাইফুর জাহান চৌধুরী প্রমূখ।
পরে প্রধান অতিথি এমপি আবু জাহির বিজয়ী দলের অধিনায়ক ওহি চৌধুরীর হাতে চ্যাম্পিয়ান ট্রফি ও রানার্স আপ দলের অধিনায়ক মনোয়ার হোসেন লিপুর হাতে রানার্স আপ ট্রফি তুলে দেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com