শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১০:৫০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

চুনারুঘাটে অবৈধ স্থাপনা উচ্ছেদ

  • আপডেট টাইম শুক্রবার, ২৫ মে, ২০১৮
  • ৪০৫ বা পড়া হয়েছে

চুনারুঘাট প্রতিনিধি ॥ চুনারুঘাট পৌরশহরে অবৈধভাবে গড়ে তুলা ৪টি স্থাপনা উচ্ছেদ করেছে প্রশাসন। গতকাল বৃহস্পতিবার সকালের দিকে হবিগঞ্জের নির্বাহী ম্যাজিস্ট্রেট রিগ্যান চাকমার নেতৃত্বে ও চুনারুঘাট পৌরসভার উদ্যোগে এ উচ্ছেদ অভিযান চালানো হয়। উচ্ছেদ করা ব্যবসা প্রতিষ্ঠানগুলো হচ্ছে, রাহী ভেরাইটিজ স্টোর, দুলাল ভেরাইটিজ স্টোর, ফয়সল ভেরাইটিজ স্টোর এবং মফিদুল ইসলামের ফলের দোকান।
সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, পৌরসভার মধ্যবাজারে শাহজাহান মিয়া ও মকসুদ মিয়াসহ আরো কয়েকজনে সরকারী জায়গায় অবৈধভাবে ৪টি স্থাপনা তৈরী করে দীর্ঘদিন ধরে ব্যবসা করে আসছিলেন।
ওই জায়গাটি ৩টি গুরুত্বপূর্ণ সড়কের সংযোগস্থল হওয়ায় মধ্যবাজারে সব সময়ই যানজট লেগে থাকতো। এছাড়া এসব স্থাপনার কারণে মধ্যবাজারের গোলচত্বর ও রোড ডিভাইডার নির্মাণ করা যাচ্ছিলনা। অবশেষে পৌরসভার আবেদন ও পৌরবাসীর দাবির প্রেক্ষিতে এসব অবৈধ স্থাপনাগুলো উচ্ছেদ করা হলো। প্রশাসনের এই অভিযানকে সাধুবাদ জানিয়েছেন পৌরবাসীসহ উপজেলার সর্বস্তরের জনগণ।
এ ব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা মঈন উদ্দিন ইকবাল বলেন, চুনারুঘাটের কয়েকটি সমস্যার মধ্যে শহরের যানজট একটি অসহনীয় রূপ। এ সমস্যা নিরসনে আমাদের পদক্ষেপ অব্যাহত থাকবে। তবে এ সমস্যা থেকে পরিত্রাণ পেতে হলে সকলের সহযোগিতা প্রয়োজন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com