শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৭:২৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

লোকড়ায় ইফতার মাহফিলে এমপি আবু জাহির ॥ উন্নয়নের মাধ্যমে জনগণের মনে স্থান করে নিয়েছে আওয়ামী লীগ

  • আপডেট টাইম রবিবার, ২০ মে, ২০১৮
  • ৪৫৯ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ জনগণ চায় উন্নয়ন আর শান্তি-শৃঙ্খলা। সকল ক্ষেত্রে বৈপ্লবিক উন্নয়ন কর্মকাণ্ড সম্পাদনসহ দেশের মানুষের নিরাপত্ত্বা নিশ্চিত করেছে বর্তমান সরকার। উন্নয়ন কর্মকাণ্ডের মাধ্যমেই জনগণের মনে স্থান করে নিয়েছে আওয়ামী লীগ। তিনি বলেন, বিএনপি-জামায়াত জোট সরকার দেশের অগ্রগতি চায় না। তারা ক্ষমতায় থাকাকালীন জনগণের সম্পদ লুটপাট আর সন্ত্রাস এবং জঙ্গীবাদের উত্থান ঘটিয়েছিল। যে কারণে দেশবাসী তাদেরকে পছন্দ করে না। যা প্রমাণিত হয়েছে বিগত নির্বাচনগুলোতে।
গতকাল শনিবার হবিগঞ্জ সদর উপজেলার লুকড়া ইউনিয়ন আওয়ামী লীগের আয়োজনে ইফতার মাহফিলের পূর্বে প্রধান অতিথি হিসেবে সংক্ষিপ্ত বক্তৃতায় এসব কথা বলেন হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট মোঃ আবু জাহির এমপি। তিনি বলেন, বর্তমান সরকার গরীবের বন্ধু। গত ৯ বছরে সকল ক্ষেত্রে আধুনিকায়নসহ সারাদেশের কৃষকদের দোড়গোড়ায় পৌঁছে দিয়েছে নানা ধরণের সেবা। বিএনপি-জামায়াতের আমলে সারের জন্য আন্দোলন করে জীবন দিতে হয়েছিল কৃষকদেরকে। আর আওয়ামী লীগ সঠিক সময়ে কৃষকদের হাতে তুলে দিচ্ছে বিনামূল্যে সার, বীজ এবং কৃষি যন্ত্রপাতি। এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামীতেও আওয়ামী লীগ সরকারের কোনো বিকল্প নেই। তিনি বলেন, পবিত্র রমজান মাস হচ্ছে আত্মশুদ্ধি আর সংযমের মাস। পবিত্র এই মাসে সর্বস্তরের জনগণকে সাথে নিয়ে ইফতার মাহফিলের আয়োজন করেছে লোকড়া ইউনিয়ন আওয়ামী লীগ। শুধু রমজান মাস নয় সকল সময়ই সুখে-দুঃখে জনগণের পাশে থাকেন আমাদের দলীয় নেতাকর্মীরা। এ সময় দেশের উন্নয়ন অব্যাহত রাখা এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনা দীর্ঘায়ু কামনাসহ দেশবাসীর শান্তি কামনায় মোনাজাত পরিচালনা করেন এমপি আবু জাহির। ১নং লুকড়া ইউনিয়ন পরিষদ মাঠে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি রফিক আলীর সভাপতিত্বে ইফতার মাহফিলে বিশেষ অতিথির বক্তৃতা করেন জেলা আওয়ামী লীগের কৃষি বিষয়ক সম্পাদক আকরাম আলী, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট আব্দুল আহাদ ফারুক, সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের সদস্য আব্দুর রশিদ তালুকদার ইকবাল, জেলা যুবলীগের সভাপতি আতাউর রহমান সেলিম, হবিগঞ্জ পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি’র প্রেসিডেন্ট মোতাচ্ছিরুল ইসলাম, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মশিউর রহমান শামীম, সদর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুর রহমান, সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ সরদার, সাংগঠনিক সম্পাদক ও জেলা পরিষদ সদস্য মোঃ আব্দুল মুকিদ, সদর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ফেরদৌস আরা বেগম, লুকড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফরহাদ আহমেদ আব্বাস, জেলা ছাত্রলীগের সভাপতি সাইদুর রহমান প্রমুখ। যৌথভাবে ইফতার মাহফিল পরিচালনা করেন লুকড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ইউপি সদস্য আহম্মদ আলী, সাংগঠনিক সম্পাদক আব্দুন নূর জাহির এবং আব্দুল জলিল।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com