বৃহস্পতিবার, ২৮ মে ২০২০, ০৩:৫৫ পূর্বাহ্ন

স্বাগত হে মাহে রমজান

স্বাগত হে মাহে রমজান

নবীগঞ্জ সংবাদদাতা ॥ নবীগঞ্জে চাঞ্চাল্যকর বউ-শ্বাশুড়ি হত্যাকান্ডের সাথে জড়িত কে এই শুভ রহমান। তাঁকে ঘিরে দেখা দিয়েছে নানা আলোচনা-সমালোচনা। শুভকে নিয়ে হাজারো প্রশ্ন মানুষের মুখে মুখে।
শুভ’র বাড়ি বাহুবল উপজেলার খাগাউড়া গ্রামে। বাল্যকাল থেকে শুভর বেড়ে উঠা নবীগঞ্জ উপজেলার কুর্শি ইউনিয়নের সাদুল্লাপুর গ্রামে। এখানে তার নানা মানিক মিয়ার বাড়ি। লেখাপড়াও তেমন করেনি শুভ। বর্তমানে তার বয়স প্রায় ১৯ ছুইছুই। দীর্ঘ দিন ধরে রাস্তাঘাটে স্কুল-কলেজ পড়ুয়া ছাত্রীদের ইভটিজিং করে আসছে বলে অভিযোগ এলাকাবাসীর। এক কথায় শুভ ওই এলাকায় বখাটে ছেলে হিসেবেই ব্যাপাক পরিচিত।
তার বেপরোয়া চলাফেরায় আতংকিত ছিল এলাকাবাসী। সব সময় তার কোমরে ছুরা থাকত বলেও সূত্রে জানা গেছে। এছাড়াও সে বিভিন্ন নেশা করতো বলে একাধিক সূত্রে প্রকাশ । এদিকে ঘটনার কিছু দিন পূর্বে থেকে নিহত রুমি আক্তারের মোবাইল ফোনে বিভিন্ন নাম্বার থেকে কল আসতো। পরিচয় গোপন রেখে নানা অঙ্গভঙ্গিতে অকথ্য ভাষায় অশালীন কথাবার্তা বলতো। এসব কথা রুমি তার বড় ভাই এনামুল চৌধুরীকে জানিয়েছিল। শুভকে ঘিরে প্রথম থেকেই নানা প্রশ্ন তুলেছিলেন রুমির ভাই নজরুল ইসলাম। বুধবার বিকেলে হত্যাকান্ডে সংশ্লিষ্টতা পাওয়ায় সাদুল্লাপুর গ্রামের বখাটে শুভ রহমান ও আবু তালেবকে হত্যা মামলায় গ্রেফতার দেখায় পুলিশ।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com