বৃহস্পতিবার, ২৮ মে ২০২০, ০৪:২৪ পূর্বাহ্ন

শায়েস্তাগঞ্জে ব্যবসায়ীর বাড়িতে ডাকাতির চেষ্টা পিতা পুত্র আহত

শায়েস্তাগঞ্জে ব্যবসায়ীর বাড়িতে ডাকাতির চেষ্টা পিতা পুত্র আহত

স্টাফ রিপোর্টার ॥ শায়েস্তাগঞ্জ থানার একটি সংঘবদ্ধ ডাকাতদলের হামলায় শানু মিয়া (৫৫) ও তার পুত্র ফয়সল মিয়া (২৫) আহত হয়েছে। গুরুতর আহত অবস্থায় তাদেরকে উদ্ধার করে হবিগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় আউয়াল মিয়া (৩২) নামে এক ডাকাতকে আটক করে উত্তম মাধ্যম দিয়ে পুলিশে সোপর্দ করেছেন স্থানীয় লোকজন। সে বানিয়াচং উপজেলার উত্তর সাঙ্গর গ্রামের ছিদ্দিক আলীর পুত্র। বুধবার দিবাগত মধ্য রাতে এ ঘটনাটি ঘটে।
আহতরা জানান, শায়েস্তাগঞ্জ উপজেলার আলাপুর গ্রামের ব্যবসায়ী শানু মিয়ার বাড়িতে একটি সংঘবদ্ধ মুখোশধারী ডাকাতদল হানা দেয় এবং দরজা ও গ্রীল ভাঙ্গার চেষ্টা করে। তখন বিষয়টি আচ করতে পারে শানু মিয়া ও তার পরিবারের সদস্যরা। পরে শানু মিয়া তাদের পার্শ্ববর্তী লোকজনকে বিষয়টি জানালে শানু মিয়াসহ স্থানীয় লোকজন ডাকাতদের ধাওয়া করলে ডাকাতদের সাথে তাদের সংঘর্ষ হয়। এক পর্যায়ে ডাকাতরা পালিয়ে যায়। তখন আউয়াল মিয়া নামে এক ডাকাতকে আটক করার চেষ্টা করলে সে শানু মিয়া ও তার পুত্র ফয়সল মিয়াকে কুপিয়ে ক্ষতবিক্ষত করে তারা পালিয়ে যায়। পালিয়ে যাওয়ার সময় আউয়ালকে আটক করে উত্তম মাধ্যম দিয়ে পুলিশে সোপর্দ করা হয়। পরে পুলিশ তাকেও উদ্ধার করে চিকিৎসার জন্য হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে নিয়ে আসে। আহতদের অবস্থা আশংকাজনক।
এ ব্যাপারে শায়েস্তাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনিছুজ্জামান জানান, স্থানীয়রা এক ডাকাতকে আটক করে পুলিশে সেপার্দ করে। বর্তমানে ওই ডাকাতকে পুলিশী প্রহরায় চিকিৎসা দেয়া হচ্ছে। অন্যান্য ডাকাতদের ধরতে পুলিশ অভিযান চালাচ্ছে।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com