বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১:৪৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

চুনারুঘাটে ভয়ঙ্কর বিশ্বাসভঙ্গ ধর্ষণের ঘটনা ধামাচাপার চেষ্টা

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ১৭ মে, ২০১৮
  • ৪০০ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ অতি বিশ্বাস করে শিশু কন্যাকে প্রতিবেশীর বাড়িতে রেখে গিয়েছিলেন হতদরিদ্র মা-বাবা। তারা কিশোরগঞ্জের হাওরে ধান তুলতে গিয়েছিলেন। কিন্তু এ বিশ্বাসই কাল হল শিশুটির জীবনে। যে বাড়িতে মা-বাবা শিশুটিকে রেখে গিয়েছিলেন ওই বাড়ির গৃহকর্তার লালসার শিকার হতে হয়েছে তাকে। পরপর দুইদিন ধর্ষণের ফলে শিশুটির শারিরীক অবস্থা বেহাল হয়েছে। ঘটনাটি ঘটেছে চুনারুঘাট পৌর এলাকার নতুন বাজারে আশ্রায়ন প্রকল্প গ্রামে। ধর্ষকের নাম উজ্জল মিয়া (৩৭)। সে ওই গ্রামের মৃত শিরু মিয়ার ছেলে। ভিকটিম শিশুটি স্থানীয় বিদ্যালয়ের ৫ম শ্রেণির ছাত্রী।
সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, গত ২ মে মেয়েটির মা-বাবা মেয়েকে প্রতিবেশী উজ্জলের বাড়িতে রেখে কিশোরগঞ্জে ধান তুলতে গিয়েছিলেন। এ সুযোগে মৃত শিরু মিয়ার ছেলে উজ্জ্বল মিয়া (৩৭) মেয়েটি কৌশলে ঘুমের ওষুধ খাইয়ে ধর্ষণ করে। এভাবে পরপর দুইদিন ধর্ষণের কারণে রক্তক্ষরণে মেয়েটি অসুস্থ হয়ে পড়ে। এরপর বিষয়টি এলাকায় জানাজানি হলে খবর পেয়ে মা-বাবা বাড়ি ফিরে আসেন। এ নিয়ে গত মঙ্গলবার জনৈক কাউন্সিলর ও মোহরীর উদ্যোগে সালিস বৈঠক হয়। তাতে টাকার বিনিময়ে বিষয়টি ধামাচাপা দেয়ার চেষ্টা হয়।
এদিকে এ খবর পেয়ে গতকাল বুধবার সকালে ব্র্যাকের সামাজিক ক্ষমতায়ন কর্মসূচির সংগঠক ভিকটিমের বাড়িতে যান। সেখানে শিশুর মুখ থেকে সব শুনে আইনী সহায়তাসহ চিকিৎসার সহযোগিতার দায়িত্ব নেন। পরে পুলিশ ভিকটিমকে উদ্ধার করে থানায় নিয়ে যায়।
স্থানীয়রা জানান, উজ্জ্বল মিয়া একজন বখাটে প্রকৃতির লোক। সে এর আগে তিনটি বিয়ে করেছে। দুই বউ তাকে ছেড়ে চলে গেছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com