বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৬:৩২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে জনতার গণপিটুনিতে ডাকাত সর্দার নিহত ॥ আটক ১ চুনারুঘাটে ৬ সন্তানের জননীকে শ্বাসরোধ করে হত্যা ॥ স্বামী আটক স্বাধীনতা দিবসের অনুষ্ঠানে এমপি আবু জাহির ॥ মুক্তিযুদ্ধের চেতনা সকল ক্ষেত্রে বাস্তবায়ন করুণ খোশ আমদেদ মাহে রমজান ব্রাহ্মণবাড়িয়ায় নদীতে ডুবে শায়েস্তাগঞ্জের শিশুর মৃত্যু হবিগঞ্জ এলায়েন্স লুটন ইউকের উদ্যোগে স্মৃতিচারণ ॥ দোয়া ও ইফতার মাহফিল মহান স্বাধীনতা দিবসে নবীগঞ্জ পৌরসভা উদ্যোগে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা প্রদান নবীগঞ্জে হত্যা মামলার আসামীসহ ২ জন গ্রেপ্তার নবীগঞ্জে আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত চুনারুঘাটে ছাগলকে হত্যার অপরাধে ব্যবসায়ী কারাগারে

রমজানে নামাজের সময়সূচী নির্ধারণে সভা অনুষ্টিত

  • আপডেট টাইম মঙ্গলবার, ১৫ মে, ২০১৮
  • ৫৭৬ বা পড়া হয়েছে

প্রেস বিজ্ঞপ্তি ॥ আসন্ন পবিত্র মাহে রমজানে নামাজের সময়সূচী নির্ধারণে মসজিদ সমন্বয় সুন্নী সংগ্রাম পরিষদের এক সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল সোমবার অস্থায়ী কার্যালয়ে সংগঠনের সভাপতি আলহাজ্ব মোঃ রইছ মিয়ার সভাপতিত্বে সংগঠনের মহাসচিব মাওঃ কাজী এম এ জলিলের সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন, অধ্যক্ষ মাওঃ গোলাম সারওয়ার আলম, মুফতি মাওঃ আব্দুল মজিদ পিরিজপুরী, মাওঃ গোলাম মোস্তফা নবীনগরী, মুফতি তাহির উদ্দিন সিদ্দিকী, মাওঃ নাসির উদ্দিন আখঞ্জী, মাওঃ আবু তৈয়ব মুজাহিদী, মাওঃ আব্দুল আজিজ, মাওঃ আব্দুল কাইয়ুম, মাওঃ আব্দুল মজিদ প্রমুখ।
রমজানের পবিত্রতা রক্ষার্থে সভায় বক্তাগণ বলেন, দিনের বেলা হোটেল রেস্তোরা, সকল প্রকার অশ্লীল প্রচারনা বন্ধ ও দ্রব্যমূল্য সহনশীল রাখতে হবে। নামাজের জামাত চলাকালীন সময়ে যেকোন প্রকারের বাদ্যযন্ত্র না বাজানোর জন্য সমাজের সর্বস্তরের জনগণের প্রতি আহ্বান জানানো হয়। পবিত্র রমজান মাসে বিশেষ করে তারাবীর নামাজ, ইফতার ও সেহেরীর সময়ে নিরবিচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহ করার জন্য বিদ্যুৎ কর্তৃপক্ষের নিকট অনুরোধ জানানো হয়।
১ লা রমজান থেকে ৬ রমজান পর্যন্ত মুসল্লীদের সুবিধার্থে তারাবির নামাজে দেড় পারা করে এবং বাকী দিনগুলিতে এক পারা করে তেলাওয়াত করার জন্য হাফিজ সাহেবদের প্রতি অনুরোধ জানানো হয়। এছাড়া এশার ওয়াক্ত শুরুর সাথে সাথে আযান দিয়ে প্রতিদিন ৮.৩০ মিনিটে এশার জামাত, সেহেরীর শেষ সময়ের ৬ মিনিট পরে ফজরের আযান ও আযানের ১৫ মিনিট পরে ফজরের নামাজের জামাত এবং মাগরিবের আযানের ১৫ মিনিট পর জামাত আদায়ের জন্য সকল মসজিদের ইমাম ও খতিববৃন্দের প্রতি অনুরোধ জানানো হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com