বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২:৫৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

শহরের পানি নিস্কাশনের খাল উন্মুক্ত করন কাজ চলছে

  • আপডেট টাইম মঙ্গলবার, ১৫ মে, ২০১৮
  • ৬৭১ বা পড়া হয়েছে

প্রেস বিজ্ঞপ্তি ॥ হবিগঞ্জ শহরের কালীগাছতলা-শশ্বানঘাট বাইপাস সড়ক সংলগ্ন পানি নিস্কাশনের খাল এক্সকেভেটরের মাধ্যমে অবৈধ দখলমুক্তকরন ও ড্রেন উন্মুক্তকরনের কাজ পরিচালিত হয়েছে দ্বিতীয় দিনের মতো। সোমবার দক্ষিণ অংশে এ অভিযান পরিচালিত হয়। এর পূর্বে প্রথম দিন রবিবার উত্তর অংশে এক্সকেভেটরের মাধ্যমে কাজ হয়। হবিগঞ্জ শহরের পানি নিস্কাশনে অন্তরায় বাইপাস রোডর পার্শ্ববর্তী খাল অবৈধ দখল মুক্ত করে পুনরুদ্ধার করার জন্য এলাকাবাসী হবিগঞ্জ পৌরসভার মেয়র আলহাজ্ব জি কে গউছের কাছে দাবী জানান। তারা মেয়রকে জানান পৌরসভা বড় ড্রেন উন্মুক্ত করার উদ্যোগ নিলে এলাকাবাসী সর্বাত্মক সহযোগিতা করবে। এলাকাবাসীর আহবানে সাড়া দিয়ে মেয়র আলহাজ্ব জি কে গউছ তাৎক্ষনিকভাবে এক্সকেভেটরের মাধ্যমে এ খাল উন্মুক্তকরনের জন্য পৌরসভার পক্ষ হতে উদ্যোগ নেন। মেয়র আলহাজ্ব জি, কে গউছ রবিবার সকাল ৯টায় উপস্থিত থেকে এ খনন কাজ শুরু করেন। এ সময় পৌর কাউন্সিলর দীলিপ দাস, মোঃ জাহির উদ্দিন, গৌতম কুমার রায়সহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ ও সাধারণ জনগন উপস্থিত ছিলেন। সোমবারও দ্বিতীয় দিনের মতো অব্যাহত থাকে পৌরসভার এ অভিযান।
উল্লেখ্য কালীগাছতলা ও শ্মশানঘাট বাইপাস সংলগ্ন রেলের খাল হয়ে হবিগঞ্জ শহরের ২, ৩, ৫ ও ৪নং ওয়ার্ডের একাংশের পানি নিস্কাশিত হয়ে আসছে দীর্ঘদিন যাবত। কিন্ত কালক্রমে এ সকল খাল ও জমি ভরাট হয়ে যাওয়ায় শহরের একটি বড় অংশের পানি নিস্কাশনে প্রতিবন্ধকতা সৃষ্টি হয়। ফলে শহরবাসী বৃষ্টি মৌসুমে জলজটের কারনে ভোগান্তির শিকার হয়ে আসছেন।
চুনারুঘাটে বিদ্যুতস্পৃষ্ট
হয়ে কিশোরের মৃত্যু
স্টাফ রিপোর্টার ॥ চুনারুঘাটে বিদ্যুতস্পৃষ্ট হয়ে এক কিশোর নিহত হয়েছে। নিহত কিশোরের নাম বাদশা মিয়া (১৪)। সে নরসিংদীর বেলানগর এলাকার ইকবাল মিয়ার ছেলে। দীর্ঘদিন ধরে সে চুনারুঘাট উপজেলার লাদিয়া গ্রামে মায়ের সাথে নানার বাড়ি থেকে নালমুখ বাজারে একটি ডেকোরেটার্সে কাজ করত। গত রোববার সন্ধ্যার দিকে সে ইলেকট্রিক বাতির তার খোলার সময় বিদ্যুতস্পৃষ্ট হয়। এতে সে আহত হয়। তাকে চুনারুঘাট হাসপাতালে নিয়ে গেলে ডাক্তার মৃত ঘোষণা করেন। পরে চুনারুঘাট পুলিশ তার লাশ উদ্ধার করে হবিগঞ্জ মর্গে প্রেরণ করে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com