শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৯:২০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

মাধবপুরে দু’পক্ষের সংঘর্ষে আহত ২০

  • আপডেট টাইম শনিবার, ১২ মে, ২০১৮
  • ৫২০ বা পড়া হয়েছে

মাধবপুর প্রতিনিধি ॥ মাধবপুর উপজেলার জগদীশপুর ইউনিয়নের খাটুরা গ্রামে শুক্রবার দুুপুরে পূর্ব শত্র“তার জের ধরে দু’পক্ষের সংঘর্ষে ২০ জন আহত হয়েছে। গুরুত্বর আহতদের মাধবপুর ও হবিগঞ্জ সদর হাসপাতালে ভর্তি ও চিকিৎসা দেয়া হয়েছে। পুলিশ ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি শান্ত করে।
স্থানীয় সূত্রে জানা যায়, খাটুরা গ্রামের বেনু মিয়ার ছেলে শামিম মিয়া একই গ্রামের আব্দুল গনির ছেলে আবু তাহেরের মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছে। শুক্রবার দুপুরে পূর্ব শত্র“তার জের ধরে কথা কাটা-কাটির জের ধরে সংঘর্ষ বাধে। এতে ২০জন আহত হয়েছে। গুরত্বর আহত অবস্থায় শাহাব উদ্দিন (২৫), হেলাল মিয়া (২০), ইয়াছিন আহম্মেদ (২৭), সাইফুদ্দিন আহম্মদ (২৫) কে হবিগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
মাদবপুর থানার অফিসার ইনচার্জ চন্দন কুমার চক্রবর্তী, বলেন পূর্ব শত্র“তার জের ধরে সংর্ঘষ ঘটনা ঘটে। ফের সংর্ঘষ এড়াতে পুলিশ মোতায়েন রয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com