বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৭:৩৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

বানিয়াচংয়ে বজ্রপাতে নিহত ২ বিভিন্ন স্থানে নারীসহ আহত ৪

  • আপডেট টাইম বুধবার, ৯ মে, ২০১৮
  • ৪৪৪ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হাওরে ধান কাটতে গিয়ে বানিয়াচংয়ে আবারো ২ শ্রমিক প্রাণহানী ঘটেছে। এতে আহত হয়েছেন নারীসহ আরো ৪ জন। গতকাল মঙ্গলবার পৃথক বজ্রপাতে হতাহতের ঘটনা ঘটে। নিহতরা হলেন, চুনারুঘাট উপজেলার জোয়ালভাঙ্গা চা বাগানের কানাই মুন্ডার ছেলে সুজন মুন্ডা (২৭) ও বানিয়াচং উপজেলার মর্দনপুর গ্রামের মোতাহিল মিয়ার ছেলে জুবাইল মিয়া। স্থানীয় সূত্রে জানা গেছে, গতকাল মঙ্গলবার সকালে চুনারুঘাট উপজেলার জুয়ালভাঙ্গা চা-বাগানের শ্রমিক মনাই মুন্ডার ছেলে সুজন মুন্ডা (৩০) বানিয়াচঙ্গ উপজেলাধীন নোয়াখাল গ্রামের কাছে গুঙ্গিয়াজুরি হাওরে ধান কাটতে যায়। দুপুরে ধান কাটা অবস্থায় ভারীবর্ষণ শুরু হলে বজ্রপাত আঘাত হানে। এতে ঘটনাস্থলেই মারা যান সুজন মুন্ডা। এ সময় আহত হয় তার সাথে থাকা আরো দুই শ্রমিক। আহতরা হলো, একই এলাকার শিব প্রসাদের ছেলে গোপেশ প্রসাদ (৩০) ও বানিয়াচঙ্গের নোয়াখাল গ্রামের কৃষক নুরুল আমীন (৪৫)।
অপরদিকে একই দিন সকালে বানিয়াচংয়ের মুরাদপুর হাওরে ধান কাটছিলেন জুবাইল মিয়া। এ সময় বজ্রাঘাতে জুবাইল মিয়া গুরুতর আহত হন। স্থানীয়রা তাকে উদ্ধার করে হবিগঞ্জ আধুনিক জেলা সদর হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। একই সময় আহত হন হোসেনপুর গ্রামের আলতাব হোসেনের স্ত্রী ফিরোজা বেগম। তাকে উদ্ধার করে হবিগঞ্জ আধুনিক জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
একই দিন দুপুরে আজমিরীগঞ্জ উপজেলার বিরাট গ্রামে জমিতে ধান কাটতে গিয়ে বজ্রপাতে আহত হন ওই গ্রামের রাজা মিয়ার পুত্র সুরুজ আলী (৫৫)। তাকে উদ্ধার করে হবিগঞ্জ আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
ঘটনার সত্যতা নিশ্চিত করে বানিয়াচং উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোঃ মামুন খন্দকার জানান, সরকারের আপৎকালীন তহবিল থেকে নিহতের পরিবারকে নগদ ২০ হাজার টাকা প্রদান করা হয়েছে। নিহতের বাড়িতে গিয়ে টাকাগুলো হস্তান্তর প্রদান করা হয়েছে। এ সময় পিআইও প্লাবন পাল ও ইউপি চেয়ারম্যান মধু মিয়া তালুকদার উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com