বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৮:৪৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জের উপজেলা চেয়ারম্যান সেলিম চৌধুরী ও সেফু চৌধুরীসহ ৫ প্রার্থীর মনোনয়ন বাতিল আজমিরীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মর্তুজা হাসান গ্রেফতার ১০ ঘন্টার মাথায় জামিন শায়েস্তাগঞ্জে সার-বীজ বিতরণ করলেন এমপি আবু জাহির উপজেলা চেয়ারম্যান প্রার্থী মোতাচ্ছিরুল ইসলামকে বার পঞ্চায়েতের সমর্থন শায়েস্তানগর তেমুনিয়ায় রাস্তার পাশে অবৈধ দোকান ॥ অভিযানে উচ্ছেদ নিষেধাজ্ঞা অমান্য করে শহরের প্রধান সড়ক দিয়ে ট্রাক-ট্রাক্টরের প্রবেশ লাখাইয়ে ৩০ পিস ইয়াবাসহ ইসমাইল গাজী গ্রেফতার বাহুবলে ১ চেয়ারম্যান ও ১ ভাইস চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন অবৈধ চুনারুঘাটে দিনব্যাপী এডিএসআরএমটিপি প্রকল্পের নন গ্রুপ কৃষক-কৃষাণী প্রশিক্ষণ শায়েস্তাগঞ্জে ইন্টারনেট ব্যবসা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক

চুনারুঘাটের সমতা খাতুন ৩য় বারের মত লন্ডন সামার’স টাউনের কাউন্সিলর নির্বাচিত

  • আপডেট টাইম রবিবার, ৬ মে, ২০১৮
  • ৪২১ বা পড়া হয়েছে

চুনারুঘাট প্রতিনিধি ॥ চুনারুঘাটের কৃতি সন্তান সমতা খাতুন ৩য় বারের মত লন্ডন সেন্ট প্যাঙ্কক্রাস সামার’স টাউন ওয়ার্ডের কাউন্সিলর নির্বাচিত হয়েছেন। লন্ডনের ২য় বাঙ্গালী অধ্যুষিত শহর ক্যামডেনে গত ৩ মে অনুষ্ঠিত ওই নির্বাচনে বিপুল ভোটে তিনি জয়লাভ করেন। সমতা খাতুন চুনারুঘাট উপজেলার নরপতি গ্রামের মরহুম হাজী আলী আসকর’র মেয়ে ও বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক লন্ডন প্রবাসী গাজীউর রহমান গাজীর ছোট বোন। উক্ত নির্বাচনে সমতা খাতুন ২৬১১টি ভোট পেয়ে জয়লাভ করেন। তাঁর নিকটতম প্রতিদ্বন্দ্বী রজার রবিনসন পেয়েছেন ২৫২০টি ও পল টমিলিনসন ২৪৬০টি ভোট পেয়েছেন।
সমতা খাতুন ইংল্যান্ড এর লন্ডন বরা অব ক্যামডেন টাউনে বসবাস করেন। তিনি ২ ছেলে ও ১ মেয়ে সন্তানের জননী। তাঁর স্বামী সাজ্জাদ হোসেন খাঁন টিপু পেশায় একজন ব্যবসায়ী।
লন্ডন সেন্ট প্যাঙ্কক্রাস সামার’স টাউন ওয়ার্ডেও টানা ৩ বারের নির্বাচিত কাউন্সিলর সমতা খাতুন জানান, “আমি একজন বাঙালি, প্রথমেই এর জন্য গর্ববোধ করি। বাংলাদেশের যেকোনো উন্নয়নের খবর শুনলে ভালো লাগে। যাহোক, যেকোনো জয়ই আনন্দদায়ক। আমি এইবার নিয়ে তিন বার কাউন্সিলর নির্বাচিত হয়েছি। যারা আমায় মূল্যবান ভোট দিয়ে বিজয়ী করেছেন, তাদের ধন্যবাদ জানাই। বাংলাদেশের এই প্রজন্মের প্রতি আহ্বান জানাই, আপনারা সবাই সুশিক্ষায় শিক্ষিত হয়ে দেশ ও জাতির জন্য সমৃদ্ধি বয়ে আনুন।”

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com