বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৭:৩২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জের উপজেলা চেয়ারম্যান সেলিম চৌধুরী ও সেফু চৌধুরীসহ ৫ প্রার্থীর মনোনয়ন বাতিল আজমিরীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মর্তুজা হাসান গ্রেফতার ১০ ঘন্টার মাথায় জামিন শায়েস্তাগঞ্জে সার-বীজ বিতরণ করলেন এমপি আবু জাহির উপজেলা চেয়ারম্যান প্রার্থী মোতাচ্ছিরুল ইসলামকে বার পঞ্চায়েতের সমর্থন শায়েস্তানগর তেমুনিয়ায় রাস্তার পাশে অবৈধ দোকান ॥ অভিযানে উচ্ছেদ নিষেধাজ্ঞা অমান্য করে শহরের প্রধান সড়ক দিয়ে ট্রাক-ট্রাক্টরের প্রবেশ লাখাইয়ে ৩০ পিস ইয়াবাসহ ইসমাইল গাজী গ্রেফতার বাহুবলে ১ চেয়ারম্যান ও ১ ভাইস চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন অবৈধ চুনারুঘাটে দিনব্যাপী এডিএসআরএমটিপি প্রকল্পের নন গ্রুপ কৃষক-কৃষাণী প্রশিক্ষণ শায়েস্তাগঞ্জে ইন্টারনেট ব্যবসা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক

হবিগঞ্জ সদর হাসপাতালের নোংরা পরিবেশ দেখে এমপি কেয়া চৌধুরী অসন্তোষ প্রকাশ

  • আপডেট টাইম রবিবার, ৬ মে, ২০১৮
  • ৪৩৩ বা পড়া হয়েছে
SAMSUNG CAMERA PICTURES

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালের নোংরা ও অস্বাস্থ্যকর পরিবেশ দেখে অসন্তোষ প্রকাশ করেছেন এমপি আমাতুল কিবরিয়া কেয়া চৌধুরী।
এমপি কেয়া চৌধুরী নিজে চিকিৎসা নিতে গতকাল শনিবার দুপুরে হবিগঞ্জ সদর হাসপাতালে যান। তিনি আলট্রাসনোগ্রাম করাতে গিয়ে দেখেন দরজা খোলা রেখে মহিলাদের গায়ের কাপড়চোপড় সরিয়ে আলট্রাসনোগ্রাম করতে দেখে ডাঃ পরেশ চন্দ্র দেবকে দোষারূপ করেন। তিনি ভবিষ্যতে মহিলাদের শালিনতাভাবে আলট্রাসনোগ্রাম করতে ডাঃ পরেশকে নির্দেশ দেন। পরে তিনি হাসপাতালের তত্বাবধায়ক রথিন্দ্র চন্দ্র দেব, আবাসিক মেডিকেল অফিসার ডাঃ বজলুর রহমান ও কন্সালটেন্ট ডাঃ প্রদীপ কুমারকে সাথে নিয়ে হাসপাতালের বিভিন্ন ওয়ার্ডে গিয়ে নোংরা পরিবেশ দেখে হাসপাতাল কর্তৃপক্ষকে দোষারূপ করেন। এ ব্যাপারে তিনি স্বাস্থ্য মন্ত্রনালয়ের দৃষ্টি আকর্ষন করবেন বলে জানান।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com