বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৯:৪৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে জনতার গণপিটুনিতে ডাকাত সর্দার নিহত ॥ আটক ১ চুনারুঘাটে ৬ সন্তানের জননীকে শ্বাসরোধ করে হত্যা ॥ স্বামী আটক স্বাধীনতা দিবসের অনুষ্ঠানে এমপি আবু জাহির ॥ মুক্তিযুদ্ধের চেতনা সকল ক্ষেত্রে বাস্তবায়ন করুণ খোশ আমদেদ মাহে রমজান ব্রাহ্মণবাড়িয়ায় নদীতে ডুবে শায়েস্তাগঞ্জের শিশুর মৃত্যু হবিগঞ্জ এলায়েন্স লুটন ইউকের উদ্যোগে স্মৃতিচারণ ॥ দোয়া ও ইফতার মাহফিল মহান স্বাধীনতা দিবসে নবীগঞ্জ পৌরসভা উদ্যোগে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা প্রদান নবীগঞ্জে হত্যা মামলার আসামীসহ ২ জন গ্রেপ্তার নবীগঞ্জে আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত চুনারুঘাটে ছাগলকে হত্যার অপরাধে ব্যবসায়ী কারাগারে

কুয়েত ফাহাহিল মহানগর আওয়ামীলীগের সম্মেলন অনুষ্ঠিত

  • আপডেট টাইম রবিবার, ৬ মে, ২০১৮
  • ৩৯৭ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ কুয়েত ফাহাহিল মহানগর আ’লীগের সম্মেলন অনুষ্টিত হয়েছে। গত ৩ মে কুয়েত ফাহাহিল সিটির জনতা হোটেলে জাকজমকপূর্নভাবে অনুষ্ঠিত হয়েছে। কুয়েত আ’লীগ কেন্দ্রীয় নেতা-কর্মীদের উপস্থিতিতে ফাহাহিল মহানগর আ’লীগের ২০১৮ সনের ৭১ সদস্য বিশিষ্ট নতুন করে কমিটি গঠন করা হয়।
সামছুল আলমের সভাপতিত্বে সহ-সভাপতি শামীম আহমদ সবুজ ও সাধারণ সম্পাদক মুজিবের যৌথ সঞ্চালনায় সম্মেলনটি অনুষ্ঠিত হয়। সম্মেলনে সামছুল আলমকে সভাপতি, মুজিবুর রহমানকে সাধারণ সম্পাদক ও এনামুল হুসেন খান এনামকে সাংগঠনিক সম্পাদক করে ৭১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়। সভায় কেন্দ্রীয় বক্তারা বলেন, আগামী নির্বাচনে সকল মান অভিমান ভুলে যার যার অবস্থান থেকে নৌকা মার্কার জন্য কাজ করে জননেত্রী শেখ হাসিনার উন্নয়ন জনগণের কাছে তুলে ধরার আহ্বান জানান।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com