শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:০১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

শহরে পুলিশের অভিযান যৌনকর্মীসহ আটক ১৪

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ৩ মে, ২০১৮
  • ৬০৪ বা পড়া হয়েছে
SAMSUNG CAMERA PICTURES

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ শহরে পুলিশের অভিযানে যৌনকর্মী ও খদ্দরসহ ১৪ জনকে আটক করেছে। পরে তাদেরকে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে কারাদন্ড ও অর্থদন্ড প্রদান করা হয়। গত মঙ্গলবার দুপুরে হবিগঞ্জ সদর মডেল থানার (ওসি) ইয়াছিনুল হকের নেতৃত্বে একদল পুলিশ শহরের নিউ মুসলিম কোয়ার্টার, মাষ্টার কোয়ার্টার ও গোসাইপুরসহ বিভিন্ন এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে ফ্ল্যাট বাসা থেকে তাদের আটক করে। এ সময় তাদের কাছ থেকে শতাধিক কনডম ও ৫০ পিস পোডেক্স ক্যাপসুল উদ্ধার করা হয়। তারা দীর্ঘদিন ধরে শহরের বিভিন্ন স্থানে দেহ ব্যবসা চালিয়ে আসছিল। ওই দিন সন্ধ্যায় নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ বেলায়েত হোসেনের আদালতে হাজির করা হলে আদালত ১২ জনকে ৩ মাস করে কারাদন্ড ও ২ জনকে ১ হাজার টাকা করে জরিমানা করেন।
আটককৃতরা হল, বাহুবল উপজেলার মুরারগাও গ্রামের আবুল হোসেনের পুত্র খদ্দর সৌরভ মিয়া (২০), সদর উপজেলার রামপুর গ্রামের নানু মিয়ার পুত্র সজিব মিয়া (২২), একই গ্রামের আব্দুর রউফ মিয়ার পুত্র আব্দুল মিয়া (১৯), শহরের যশের আব্দা এলাকার হারুন মিয়ার স্ত্রী জোৎস্না আক্তার জোসনা (৪২), শহরতলীর সুলতান মাহমুদপুর গ্রামের মনির হোসেনের স্ত্রী মানিয়া বেগম (২৫), ভাঙ্গারপুল এলাকার খোকন মিয়ার স্ত্রী রেশমা আক্তার (২৫), চুনারুঘাট উপজেলার মিরাশী গ্রামের মোশারফ মিয়ার স্ত্রী রুনা আক্তার (৩০), সদর উপজেলার আউড়া গ্রামের লোকমান মিয়ার কন্যা সাহানা বেগম (১৯), বানিয়াচং উপজেলার পাথারিয়া গ্রামের আরজু মিয়ার কন্যা লিজা আক্তার (২৫), আলমপুর গ্রামের আদম আলীর স্ত্রী রাশিদা খাতুন (৩৫), সিলেটের গোপালগঞ্জ এলাকার হারুনুর রশীদের কন্যা মাহিয়া আক্তার (২২), বি-বাড়িয়া জেলার বিজয়নগর গ্রামের মন্তাজ মিয়ার কন্যা শিরিন আক্তার (২৩), চুনারুঘাট উপজেলার আমকান্দি গ্রামের মোঃ হান্নান মিয়ার স্ত্রী ইশান জাহান (২৭) ও হবিগঞ্জ শহরের নিউ মুসলিম কোয়ার্টার এলাকার মৃত এম এ মোসাদ্দেকের স্ত্রী বাসার মালিক সৈয়দা নুরুন্নাহার (৫০)। পরে ভ্রাম্যমান আদালত নুরুন্নাহার ও মানিয়া আক্তারকে জরিমানা রেখে ছেড়ে দেন এবং অপর ১২ জনকে কারাগারে প্রেরণ করেন।
ওসি ইয়াছিনুল হক জানান, এ অভিযান নিয়মিত চলবে। যাতে করে শহরের উঠতি বয়সের যুবক যুবতীরা ধ্বংসের দিকে না যায় সে লক্ষে এ অভিযান অব্যাহত থাকবে। তিনি আরো জানান, পুলিশের কাছে খবর আছে বিভিন্ন ফ্ল্যাট বাসায় এক শ্রেণীর যুবক-যুবতীরা স্বামী-স্ত্রী ও স্কুল কলেজের শিক্ষার্থী পরিচয়ে বাসা ভাড়া নিয়ে এসব অসামাজিক কাজ চালাচ্ছে। বাসার মালিকদের সে ব্যাপারে লক্ষ্য রাখতে হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com