বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০২:৪১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
ওলিপুরে প্রাণের চিপস কারখানায় ভয়াবহ অগ্নিকাণ্ড ॥ কোটি টাকার ক্ষতি নাছিরনগরে কাজ করতে গিয়ে মাধবপুরে ৩ শ্রমিক নিহত শায়েস্তাগঞ্জে আটক প্রেমিক যুগল পুলিশ হেফাজতে দেশে ফিরলেন এমপি আবু জাহির ও হবিগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান আলেয়া আক্তার চুনারুঘাটে খাদ্যবান্ধব কর্মসূচির চাউলসহ এক ব্যক্তি গ্রেফতার চুনারুঘাটে নোহা উল্টে শিশু নিহত ॥ হাসপাতালে মা নবীগঞ্জে উপ-নির্বাচনে বিজয়ী ইউপি সদস্য আব্দুল মোমিনের শপথ গ্রহন আজমিরীগঞ্জে গরুর ঘাস কাটা নিয়ে দু’পক্ষের সংঘর্ষে আহত ৫০ পবিত্র ওমরাহ পালন শেষে পৌরসভায় ফিরেছেন মেয়র আতাউর রহমান সেলিম নবীগঞ্জের প্রবীণ মুরুব্বি ফজল মিয়ার ইন্তেকাল ॥ দাফন সম্পন্ন

টি আলী স্যারের জন্মবার্ষিকী উপলক্ষে আদর্শ শিক্ষক সম্মাননা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত

  • আপডেট টাইম সোমবার, ৩০ এপ্রিল, ২০১৮
  • ৪৭৫ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ টি. আলী স্যার ছিলেন একজন সত্যিকারের মানুষ গড়ার কারিগর, আদর্শ শিক্ষক। তিনি তাঁর মেধা, পরিশ্রম, প্রজ্ঞা দিয়ে যেমন যোগ্য ছাত্র গড়ে তুলেছেন, তেমনি তিনি তাঁর সন্তানদেরও প্রতিষ্ঠিত করেছেন। তিনি একজন সফল মানুষ। হবিগঞ্জ তাঁর নিজ জেলা না হলেও হবিগঞ্জ সরকারি উচ্চ বিদ্যালয়ে যেভাবে নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করেছেন তা হবিগঞ্জে তাঁকে অমর করে রেখেছে। হবিগঞ্জ সদর-লাখাই আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট মোঃ আবু জাহির শনিবার দুপুরে হবিগঞ্জ সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষক টি. আলী স্যারের জন্মবার্ষিকী পালন ও শিক্ষক সম্মাননা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। এ সময় তিনি গভঃস্কুল ক্রসরোডটি টি. আলী স্যারের নামে নামকরণের ঘোষণা দেন।
বি.কে.জি.সি সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় মিলনায়তনে অনুষ্ঠিত আলোচনা সভা, আদর্শ শিক্ষক সম্মাননা ও চিত্রাঙ্কন প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি, টি. আলী স্যার জন্মবার্ষিকী ও আদর্শ শিক্ষক সম্মাননা প্রদান অনুষ্ঠানের আহ্বায়ক বিশিষ্ট সাংবাদিক হারুনুর রশিদ চৌধুরী।
বিশেষ অতিথি ছিলেন সিলেট শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সহযোগী অধ্যাপক ড. জহিরুল হক শাকিল, বি.কে.জি.সি সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সুধাংশু কুমার কর্মকার, হবিগঞ্জ জেলা পরিষদ সদস্য অ্যাডভোকেট সুলতান মাহমুদ।
বক্তব্য রাখেন হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক অ্যাডভোকেট শাহ্ ফখরুজ্জামান, বর্ণমালা খেলাঘর আসরের কেন্দ্রীয় সদস্য বাদল রায়, হবিগঞ্জ হাই স্কুল এন্ড কলেজের অবসরপ্রাপ্ত অধ্যক্ষ আদর্শ শিক্ষক আলহাজ্ব মোঃ আবুল লেইছ, নাট্যকার ও লেখক রুমা মোদক, ফ্রান্স প্রবাসী বিশিষ্ট সাংবাদিক ফেরদৌস করিম আখনজী প্রমূখ।
অনুষ্ঠানে জন্মবার্ষিকী উদযাপন পরিষদের পক্ষ থেকে হবিগঞ্জ জেলার ৫ জন আদর্শ শিক্ষককে সম্মাননা স্মারক ও প্রত্যেককে নগদ পাঁচ হাজার টাকা করে সম্মাননা দেয়া হয়। এর আগে সকালে টি আলী স্যারের জন্মবার্ষিকী উপলক্ষে শিশু-কিশোরদের মধ্যে চিত্রাংকন প্রতিযোগিতার আয়োজন করা হয়। প্রতিযোগিতায় শহরের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শতাধিক ছাত্রছাত্রী অংশ নেন। অনুষ্ঠানে আদর্শ শিক্ষকদের হাতে সম্মাননা ও বিজয়ী শিক্ষার্থীদের হাতে পুরস্কার তুলে দেন এমপি অ্যাডভোকেট মোঃ আবু জাহির।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com