মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৭:০৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
শায়েস্তাগঞ্জে ইন্টারনেট ব্যবসা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক ফেসবুকে ভুয়া নিয়োগ বিজ্ঞপ্তি দিয়ে প্রতারণা ॥ যুবক গ্রেপ্তার নবীগঞ্জে পশু কর্মকর্তার বিরুদ্ধে অনিয়ম ও দুর্নীতির অভিযোগ বিনামূল্যে আড়াই কোটি টাকার সার-বীজ বিনামূল্যে বিতরণ নবীগঞ্জের কায়স্থ গ্রামে রাস্তা দখলের চেষ্টার অভিযোগ নবীগঞ্জে ঝন্টু রায়ের পিতার পরলোকগমন ॥ শ্রাদ্ধকার্য সম্পন্ন রোটারী ক্লাব ও ফারিয়ার শোক ভাইস চেয়ারম্যান প্রার্থী কাজী মাওলানা আব্দুল কাইয়ুম সিদ্দিকীকে ইসলামী ফ্রন্ট এর পূর্ণ সমর্থন প্রদান ইকরাম জগন্নাত জিউর আখড়ার নতুন পরিচালনা কমিটি গঠন বানিয়াচংয়ে উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে কঠোর অবস্থানে নির্বাচন কমিশন হবিগঞ্জ আহলে সুন্নাত ওয়াল জামা’আত ইমাম মুয়াজ্জিন কল্যাণ পরিষদ গঠিত

বাহুবলে একই গ্রামের ভাই বোনসহ তিনজনের বৃত্তি লাভ

  • আপডেট টাইম শনিবার, ২৮ এপ্রিল, ২০১৮
  • ৪৮২ বা পড়া হয়েছে

বাহুবল উপজেলার দুই নং ওয়ার্ডের মহব্বতপুর গ্রামের দুই ভাই-বোনসহ তিনজনে বৃত্তি পেয়েছে। রাসূলপুর জামেয়া আহমদিয়া ছুন্নীয়া দাখিল মাদ্রাসা থেকে ২০১৭ সালের এবতেদায়ী পরীক্ষায় অংশগ্রহণ করে তারা বৃত্তি পেয়েছে। বৃত্তিপ্রাপ্তরা হলেন, অত্র দাখিল মাদ্রাসার প্রতিষ্ঠাতা মৌলভী আশকর মামদ: (মহব্বতপুর মৌলভী বাড়ীর)-এর নাতি শেখ শহিদুল আলম (সাবাজ মিয়া) ও মোছাম্মদ ফাতেমা বেগমে এর একমাত্র পুত্র হাফেজ শেখ আবুল কাশেম (ট্যালেন্টপুলে) ও মেয়ে শেখ মোছাম্মদ নাহিদা আক্তার বন্যা (সাধারণ)। সংসারে শত প্রতিকূলতা ও দারিদ্র্যের প্রতিবন্ধকতাকে পিছনে ফেলে দুই ভাই-বোন দেখিয়ে দিয়েছে কি করে সফলতার সিঁড়িতে হাটতে হয়। একই পরিবারের দুই ভাই-বোনের সফলতা এলাকাজুরে আনন্দের বন্যা বইছে।
রাসূলপুর জামেয়া আহমদিয়া ছুন্নীয়া দাখিল মাদ্রাসায় চারজন বৃত্তিপ্রাপ্তর মধ্যে দুইজন ট্যালেন্টপুলে ও দুইজন সাধারণ বৃত্তি পেয়েছে। বাকী দুইজন হলেন মহব্বতপুর গ্রামের মোঃ আব্দুল কাদির ও মোছাঃ শাফিয়া খাতুনের তৃতীয় কন্যা মোছাম্মদ সামীমা আক্তার (ট্যালেন্টপুল)।এবং রাসূলপুর গ্রামের মোঃ সিতার মিয়া চৌধুরীর কন্যা মোছাঃতাহমিনা আক্তার চৌধুরী (সাধারণ) বৃত্তি পেয়েছে। গত১৬/০৪/২০১৮ ইং রোজ সোমবার মাদ্রাসায় আয়োজিত চারজন মেধাবী শিক্ষার্থীকে মাদ্রাসার পক্ষ থেকে ক্রেস্ট ও বিভিন্ন শিক্ষা উপকরণ দেয়া হয়। এবং ব্যক্তি উদ্যোগে শিক্ষার্থীকে যারা ক্রেস্ট ও অন্যান্য শিক্ষা উপকরণ দিয়েছেন তারা হলেন-মাদ্রাসার ম্যানেজিং কমিটির সভাপতি ও মাদ্রাসার দাতা সদস্য জনাব ওয়াহাব উল্লাহ চৌধুরী রাসূলপুর। জনাব আবুল হুসেন মাষ্টার (অবঃ) মহব্বতপুর। শেখ ছাদেক ইমতিয়াজ মহব্বত পুর। জনাব তারেক চৌধুরী শিক্ষক অত্র মাদ্রাসা, জনাব নুরুল হক শিক্ষক অত্র মাদ্রাসা প্রমুখ।
তাদের কৃতিত্বের কারনে মাদ্রাসার সকল শিক্ষক, ম্যানেজিং কমিটি ও অভিভাবকগণ আনন্দিত হয়েছেন। ছাত্র-ছাত্রীদের জন্য অভিভাবকগণ সকলের কাছে দোয়া পার্থী।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com